একাত্তর টিভির বার্তা প্রধানের বিরুদ্ধে অনৈতিক সম্পর্ক গড়ে গর্ভপাতের অভিযোগ ডাক্তারের! (ভিডিও) - বাংলা একাত্তর একাত্তর টিভির বার্তা প্রধানের বিরুদ্ধে অনৈতিক সম্পর্ক গড়ে গর্ভপাতের অভিযোগ ডাক্তারের! (ভিডিও) - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন

একাত্তর টিভির বার্তা প্রধানের বিরুদ্ধে অনৈতিক সম্পর্ক গড়ে গর্ভপাতের অভিযোগ ডাক্তারের! (ভিডিও)

একাত্তর টিভির বার্তা প্রধানের বিরুদ্ধে অনৈতিক সম্পর্ক গড়ে গর্ভপাতের অভিযোগ ডাক্তারের! (ভিডিও)

একাত্তর টিভির বার্তা প্রধান শাকিল আহমেদের বি’রুদ্ধে অ’নৈতিক সম্পর্ক গড়ে প্র’তারণার অ’ভিযোগ এনেছেন রো’গতত্ব ইন্সটিটিউট আইইডিসিআর এর চিকিৎসক ডা. তৃণা ইসলাম। এক সংবাদ সম্মেলনে তিনি অ’ভিযোগ করেন, তাকে শুধু গ’র্ভপাত করতেই বা’ধ্য করা হয়নি, তার স’রকারি চাকুরিও তিনি খেয়েছেন ক্ষমতার দাপটে। এ ব্যাপারে মা’মলার প্রস্তুতি নিচ্ছেন ঐ নারী। তবে এ বি’ষয়ে চেষ্টা করেও শাকিল আহমেদের বক্তব্য পাওয়া যায়নি।

স’রকারি রো’গতত্ব গবেষণা ইন্সটিটিউট আইইডিসিআর দীর্ঘদিন ধরে কাজ করে আসছিলেন ডা. তৃণা ইসলাম। গত ৭ মাস আগে সংবাদ উপস্থাপকের চাকরি নিতে বেস’রকারি চ্যানেল ৭১ টেলিভিশনে গেলে বিয়ে করার প্রলোভনে অ’বৈধ সম্পর্ক গড়েন প্রতিষ্ঠানটির প্রধান বার্তা সম্পাদক শাকিল আহম্মেদ।

রাজধানীর সেগুন রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলনে ডা. তৃণা ইসলাম জানান। ৭ মাসের সম্পর্কে গ’র্ভপাত করতে হয়েছিল তাকে। শাকিল আহম্মেদের বিয়ের প্রলোভনে যুক্তরাজ্যের পড়াশোনা ছেড়ে অবশেষে বুধবার আইইডিসিআর এর চাকরিও হারাতে হলো তাকে। তার নামে দেয়া নানা অপবাধও।

এ বি’ষয়ে অ’ভিযুক্ত শাকিল আহম্মেদের সঙ্গে কয়েক দফায় যোগাযোগের চেস্টা করলেও পাওয়া যায়নি তাকে। এ ঘটনায় মা’মলা করবেন বলেও জানান ময়মনসিংহ মেডিকেল কলেজের মেধাবী শিক্ষার্থী ডা তৃণা ইসলাম। ভিডিও দেখতে ক্লিক করুণ সূত্রঃ নিউজ২৪

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com