এখনও গ্রে ফতার হয়নি শিশু গৃহকর্মী নি র্যাতনের আসামি শাপলা - বাংলা একাত্তরএখনও গ্রে ফতার হয়নি শিশু গৃহকর্মী নি র্যাতনের আসামি শাপলা - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:০২ অপরাহ্ন

এখনও গ্রে ফতার হয়নি শিশু গৃহকর্মী নি র্যাতনের আসামি শাপলা

এখনও গ্রে ফতার হয়নি শিশু গৃহকর্মী নি র্যাতনের আসামি শাপলা

রাজধানী খিলক্ষেত এলাকার একটি বাসায় ৯ বছর বয়সী জান্নাতুল নামের এক শি’শু গৃহর্কমীকে নি’র্যাতনের অভিযোগ উঠেছে। নি’র্যাতন মা’মলার আ’সামি গৃহকর্ত্রী শাপলা খাতুনকে এখনও গ্রে’ফতার করা যায়নি। তবে তাকে ধরতে অ’ভিযান চলছে বলে জানিয়েছে রাজধানীর খিলক্ষেত থানা পুলিশ।

গৃহকর্মীর কাজের জন্য জান্নাতুলকে নয় মাস আগে পাবনার সাঁথিয়ার বি’ষ্ণুপুর গ্রাম থেকে ঢাকায় নিয়ে আসে মিঠু-শাপলা দম্পতি। তারপর থেকে বিভিন্নভাবে নি’র্যাতন করা হতো শি’শুটিকে। ৩০ অক্টোবর (শনিবার) দুপুরে ভু’ক্তভোগী শি’শু গৃহকর্মীর মা পাবনার সাঁথিয়া থেকে ঢাকার আসেন। নিজে বা’দী হয়ে রাজধানীর খিলক্ষেত থানায় নারী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে লিখিত অ’ভিযোগ করেন।

মা’মলার এজাহারে বলা হয়, সংসারের অভাব দূর না হওয়ায় বা’ধ্য হয়ে শি’শু মেয়ে মরিয়মকে সাঁথিয়া উপজে’লার রায়েকমারী গ্রামের মৃ’ত আব্দুর রহমানের ছেলে মিঠুর ঢাকার বাসায় গৃহপরিচারিকার কাজে পাঠান। তবে কিছুদিন পর থেকেই মিঠুর স্ত্রী শাপলা খাতুনের নি’র্যাতন শুরু হয় শি’শুটির ও’পর। তিনি তাকে মা’রধর ও গরম খু’নতির ছ্যাঁকা দিতেন এবং কা’ন্নার শব্দ যেন বাইরে না যায়, সে জন্য শি’শুটির মুখে গামছা ভরে দিতেন।

পুলিশ সূত্র জানায় আরও জানা যায়, শুক্রবার (২৯ অক্টোবর) শি’শুটিকে বে’ধড়ক মা’রধর ও শা’রীরিকভাবে নি’র্যাতন করেন মিঠু ও তার স্ত্রী শাপলা। এরপর মিঠু তার মায়ের মাধ্যমে শি’শুটিকে সাঁথিয়ায় তার গ্রামের বাড়িতে পৌঁছে দেন। বি’ষয়টি সে তার মাকে জানালে তারা সাথিয়া থেকে ঢাকায় এসে খিলক্ষেত থানায় একটি মা’মলা দা’য়ের করেন। শি’শুটির দুই হাত, পিঠ ও মুখে নি’র্যাতনের চিহ্ন রয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com