বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৯:৩০ অপরাহ্ন

শিরোনাম :
‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই, ফেয়ার ভোট হলে মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ধরাকে সরা জ্ঞান করতেন পরীমনি! ২৪ ঘণ্টায় সাড়ে ৩ কোটি টাকার গাড়ি কেনেন পরীমনি, নানা রহস্য একে একে মৃত্যু : পরপর তিন বোনকেই বিয়ে নাসিরকে বাঁচাতে পরীমনির ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী ভাত না খেয়ে কেটে গেছে জীবনের ৩৯ বছর! পলাশীর খলনায়িকা ঘসেটি বেগমের শেষ দিনগুলো কেটেছিল ঢাকার যে প্রাসাদে সারাদেশে আবারও কঠোর লকডাউনের ঘোষণা আসছে! ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা আন্তর্জাতিক না’রী পা’চা’র চ’ক্রের স’দস্য নদীকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ
ধর্ষকের সাথে কারাগারে বিয়ে হলো ধর্ষণের শিকার তরুণীর

ধর্ষকের সাথে কারাগারে বিয়ে হলো ধর্ষণের শিকার তরুণীর

গত ২৭ মে সোনাগাজী উপজেলার চর দরবেশ এলাকায় নিজের প্রেমিকাকে ধর্ষণ করেছিলেন জিয়াউল হক জিয়া নামে এক তরুণ। ঘটনার দিনই ভুক্তভোগী তরুণী জিয়াউল হকের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ এনে মামলা করে। এ ঘটনায় ২৯ মে জিয়াকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ। আর এরপরই দুই পরিবারের মাঝে বিয়ের সমঝোতা হয় এবং এর প্রেক্ষিতে কারাগারে ধর্ষণের শিকার তরুণী এবং ধর্ষকের বিবাহ সম্পন্ন হয়।

ফেনী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, ভুক্তভোগীর মামলার প্রেক্ষিতে গত ২৯ মে জিয়াকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ। পরে পরিবারের পক্ষ থেকে আদালতে আবেদন করা হয় যে, জামিন পেলেই ধর্ষণের শিকার প্রেমিকাকে বিয়ে করবেন জিয়া। পরে ধর্ষণ মামলায় জামিনের বিষয়ে হাইকোর্টের আদেশের পর আজ বৃহস্পতিবার(১৯ নভেম্বর) দুপুরে ফেনী জেলা কারাগার প্রাঙ্গণে আসামির সঙ্গে ভুক্তভোগী তরুণীর বিয়ে অনুষ্ঠিত হয়েছে।

এসময় দুই পরিবারের সদস্যরা ছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান, কাজী আবদুর রহিম, দুই পক্ষের আইনজীবী উপস্থিত ছিলেন। মোট ছয় লাখ টাকা দেনমোহরে এ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com