মঙ্গলবার, ২২ Jun ২০২১, ১১:৪৭ অপরাহ্ন

শিরোনাম :
স্ত্রীকে হত্যা করে সন্তানকে নিয়ে পালালেন স্বামী

স্ত্রীকে হত্যা করে সন্তানকে নিয়ে পালালেন স্বামী

এনজিও থেকে নেয়া ঋণের টাকা দিতে রাজি না হওয়ায় স্ত্রীকে গলা টিপে হত্যার পর ৫ বছরের সন্তানকে নিয়ে পালিয়ে গেছেন এক স্বামী। মঙ্গলবার রাতে জয়পুরহাটে এ নৃশংস ঘটনাটি ঘটেছে। নিহত গৃহবধূর নাম মনিকা মোহন্ত।

স্বজনদের কাছ থেকে জানা গেছে, স্বামী অনুকূল মোহন্ত মাদক ও জুয়ায় আসক্ত ছিলেন। আর এ নিয়ে দীর্ঘদিন ধরেই স্বামীর সাথে বিবাদ চলছিল মনিকার। এমনকি প্রায়ই মাদকের টাকার জন্য স্ত্রীকে মারধর করত অনুকূল। আর সর্বশেষ সে এনজিও থেকে নেওয়া তার স্ত্রীর ঋণ হাতিয়ে নেওয়ার চেষ্টা করছিল। কিন্তু এতে মনিকা রাজি না হওয়ায় সে মঙ্গলবার রাতে মনিকাকে গলা টিপে হত্যার পর ৫ বছরের ছেলে অপূর্বকে নিয়ে পালিয়ে যায়।

নিহতের এক স্বজন বলেন, ‘অনুকূল মোহন্ত প্রতিদিন নেশা করে এসে মনিকা মোহন্তকে মারধর করত। আমরা এই হত্যার জন্য অনুকূল মোহন্তের ফাঁসি চাই।’

এছাড়া মনিকার হত্যার বিচার দাবি করেছেন স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকাবাসীরাও। মোহাম্মদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান বলেন, ‘অন্যায়ভাবে মনিকাকে মেরে ফেলা হয়েছে। এটা কখনো মেনে নেওয়া যায় না। আমরা তার বিচার চাই।’

এ বিষয়ে জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আলমগীর বলেন, আসামি অনুকূলকে গ্রেফতারের লক্ষ্যে থানা পুলিশ সম্ভাব্য স্থানসমূহে গ্রেফতার অভিযান অব্যাহত রেখেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com