শচিনকে মুগ্ধ করা সেই বিস্ময় শিশু সাদিদের দায়িত্ব নিল জসীম উদ্দিন হায়দার - বাংলা একাত্তরশচিনকে মুগ্ধ করা সেই বিস্ময় শিশু সাদিদের দায়িত্ব নিল জসীম উদ্দিন হায়দার - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:০৭ অপরাহ্ন

শচিনকে মুগ্ধ করা সেই বিস্ময় শিশু সাদিদের দায়িত্ব নিল জসীম উদ্দিন হায়দার

শচিনকে মুগ্ধ করা সেই বিস্ময় শিশু সাদিদের দায়িত্ব নিল জসীম উদ্দিন হায়দার

লেগ স্পিন ও গুগলি বলের ঘূর্ণিতে ক্রিকেট দুনিয়ায় আলোড়ন তোলা বিস্ময় শিশু আসাদুজ্জামান সাদিদের সব দায়িত্ব নিয়েছে বরিশালের জেলা প্রশাসন। বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাত ১০টায় জেলা প্রশাসকের বাসভবনের অফিস কক্ষে সাদিদকে সম্মানিত করে আর্থিক সহায়তা তুলে দিয়ে এই ঘোষণা দেন জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার।

তিনি বলেন, সাদিদ বরিশালের গর্ব। শিশু বয়সে বয়সে ক্রিকেটে যে সম্ভাবনা জাগিয়েছে তা বিস্ময়কর। তার ক্রিকেট প্রতিভার প্রশংসা বিশ্বের বিখ্যাত ক্রিকেটাররা করেছেন। সাদিদ তার খেলার নৈপূণ্য দিয়ে ক্রিকেট বিশ্বের দৃষ্টি কেড়েছে।

জেলা প্রশাসক বলেন, আমাদের দায়িত্ব ওর সঠিক পরিচর্যা করা— যেন তার হাতের জাদু হারিয়ে না যায়। সাদিদের প্রশিক্ষণের প্রয়োজনীয় সব ব্যবস্থা জেলা প্রশাসনের পক্ষ থেকে করা হবে। আমরা সাদিদের প্রতিভা ধরে রাখতে ওর পাশে থাকব। এ সময়ে উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক আলমগীর খান আলো, সাদিদের মামা সিরাজুল ইসলাম।

প্রসঙ্গত, বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের মহাবাজ ২৩ নং উলালঘূণি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র আসাদুজ্জামান সাদিদ। বর্তমান বয়স ৬ বছর হলেও মাত্র ৩ বছর বয়সে মামা সিরাজুল ইসলাম শুভর কাছ থেকে ক্রিকেটের তার হাতেখড়ি।

বোলিং নৈপূণ্যে বিশ্বব্যাপী প্রশংসা কুড়িয়েছে এই বিস্ময় শিশু। সম্প্রতি সাদিদের মামা শুভ সাদিদের বোলিংয়ের ভিডিও ফেসবুকে পোস্ট করলে তা প্রশংসা করে শেয়ার দিয়েছেন শাহরিয়ার নাফিস, শচীন টেন্ডুলকার, শেন ওয়ার্নের মরতা দুনিয়া কাঁপানো ও বিশ্বনন্দিত ক্রিকেটাররা।সাদিদকে নিয়ে ঢাকাপোস্টডটকমে ১৫ অক্টোবর ‘বাংলাদেশকে বিশ্বকাপ দিতে চায় বিস্ময় শিশু সাদিদ’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com