বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ১২:৩৯ অপরাহ্ন

হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলী

হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলী

ছোটবেলায় আকাশে বিমান উড়তে দেখে রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলী হারুন অর রশীদ বাদশার শখ হয়েছিল হেলিকপ্টারে চড়ার। তখন অনেকটা মজার ছলেই তার বাবা নূরুল ইসলাম বলেছিলেন, বড় হলে ছেলের বিয়ে দিবেন হেলিকপ্টারে চড়ে। তবে তখম মজার ছলে বললেও শেষপর্যন্ত সেই কথা রেখেছেন হারুন অর রশীদের বাবা।

শনিবার নাটোরের বাগাতিপাড়া উপজেলার সোনাপুর পাবনাপাড়া গ্রাম থেকে হেলিকপ্টার গিয়ে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় গিয়ে বিয়ে করেন তিনি। কনে গোদাগাড়ী উপজেলার রাজাবাড়িহাট গ্রামের অবসরপ্রাপ্ত সার্জেন্ট নূহুন নবীর মেয়ে প্রকৌশলী উর্মী আক্তার এনি। বর ও কনে দুজনেই বাগাতিপাড়া উপজেলার বাংলাদেশ আর্মি ইউনিভারসিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (বাউয়েট) তে পড়ালেখা করতেন। সেখানেই পূর্বপরিচয়ের সূত্র ধরে দুই পরিবারের সম্মতিতে বিয়ে ঠিকঠাক হয়।

জানা গেছে, শনিবার দুপুর ১২টায় উপজেলার সোনাপুর মাঠে যখন হেলিকপ্টার এসে নামে তখন পুরো গ্রামে এক অন্যরকম চাঞ্চল্যের সৃষ্টি হয়। হেলিকপ্টারে বিয়ে করতে গিয়ে বরের সর্বমোট এক লাখ পঞ্চান্ন হাজার টাকা খরচ হয়।

বর প্রকৌশলী হারুন অর রশীদ বাদশা বলেন, তার দীর্ঘদিনের স্বপ্ন ছিল হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যাওয়ার আর তার বাবার চেষ্টায় সেই স্বপ্ন আজ পূরণ হলো।

এ বিষয়ে বরযাত্রী দয়ারামপুর ইউপি চেয়ারম্যান মাহাবুর ইসলাম মিঠু বলেন, হেলিকপ্টারে চড়ে বিয়ের ঘটনা তার এলাকায় এটিই প্রথম। এলাকাবাসীর মধ্যে এই বিয়ে নিয়ে ব্যাপক উচ্ছ্বাস উদ্দীপনা দেখা দিয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com