তামিমাকে ঘরে ফেরত নিয়ে সিদ্ধান্ত নিবো সংসার করবো নাকি তালাক দিবো: রাকিব - বাংলা একাত্তরতামিমাকে ঘরে ফেরত নিয়ে সিদ্ধান্ত নিবো সংসার করবো নাকি তালাক দিবো: রাকিব - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন

তামিমাকে ঘরে ফেরত নিয়ে সিদ্ধান্ত নিবো সংসার করবো নাকি তালাক দিবো: রাকিব

তামিমাকে ঘরে ফেরত নিয়ে সিদ্ধান্ত নিবো সংসার করবো নাকি তালাক দিবো: রাকিব

পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনের তদন্তে অবৈধ প্রমাণিত হয়েছে নাসির হোসেন এবং তামিমা তাম্মির বিয়ে। এর জেরে ইতোমধ্যে তামিমা তাম্মির প্রথম স্বামী রাকিবের আইনজীবী তামিমা এবং নাসিরের গ্রেপ্তারি পরোয়ানা জারি করা জন্য আদালতে আবেদন করেছেন।

এদিকে এখনও রাকিব হাসান ক্রিকেটার নাসিরের কাছ থেকে বিমানবালা তামিমা সুলতানা তাম্মীকে ফেরত নিতে চাচ্ছেন।

রাবিব হাসান বলেন, ‘পিবিআই’র সুষ্ঠু তদন্তে প্রকৃত ঘটনা বেরিয়ে এসেছে। নাসির এবং আমার স্ত্রী তামিমা অবৈধভাবে বিয়ে করেছে। তাই এখন আমি অবশ্যই তামিমাকে আমার ঘরে ফেরত নেবো। এরপর সিদ্ধান্ত নেবো তার সাথে সংসার করবো, নাকি তালাক দিবো। তাছাড়া তামিমা যদি সংসার করতে চায়, সে বিষয়টিও আমি বিবেচনায় নিবো। এ বিষয়ে আমি আমার আইনজীবীর সঙ্গে পরামর্শ করবো।’

এর আগে, আজ বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) এই তদন্ত প্রতিবেদন ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে (সিএমএম) জমা হয়েছে বলে জানা গেছে।

তদন্ত প্রতিবেদনের ভাষ্য অনুযায়ী, তামিমা রাকিবকে তালাক দেননি। লিগ্যালভাবে রাকিব তালাকের কোনও নোটিশও পাননি। তামিমা উল্টো জাল জালিয়াতি করে তালাকের নোটিশ তৈরি করে তা বিভিন্ন মাধ্যমে প্রকাশ করেছেন। যথাযথ প্রক্রিয়ায় তালাক না দেয়ার ফলে তামিমা তাম্মী এখনও রাকিবে স্ত্রী হিসেবে বহাল রয়েছেন। দেশের ধর্মীয় বিধিবিধান ও আইন অনুযায়ী এক স্বামীকে তালাক না দিয়ে অন্য কাউকে বিয়ে করা অবৈধ ও শাস্তিযোগ্য অপরাধ। এমন পরিস্থিতিতে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা তাম্মীর বিয়ে অবৈধ।

প্রসঙ্গত, চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা তাম্মী। গত ১৭ ফেব্রুয়ারি হলুদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়। পরে শনিবার ২০ ফেব্রুয়ারি তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com