বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ১২:০২ অপরাহ্ন

ননদের ছেলের ধর্ষণে জন্ম নেয়া কন্যা সন্তান নিয়ে থানায় আপন মামি

ননদের ছেলের ধর্ষণে জন্ম নেয়া কন্যা সন্তান নিয়ে থানায় আপন মামি

নোয়াখালীর বেগমগঞ্জে ননদের ছেলের দ্বারা ধর্ষণের শিকার হয়ে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আপন মামি। ভুক্তভোগী নারী জানান, তিনি চৌমুহনী পৌরসভায় ননদের বাসায় ২০১৯ সালের ৪ ডিসেম্বর বেড়াতে যান। ওইদিন তার ননদের ছেলে সোহান তাকে বাসায় একা পেয়ে ধর্ষণ করে। আর এর ফলে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন এবং চলতি বছরের অক্টোবরে তার একটি কন্যা সন্তান জন্ম দেন। কিন্তু এরপর ওই শিশুর পিতৃত্ব দাবি করে তিনি সোহানের বাড়িতে গেলে সোহান তার দাবি অস্বীকার করে। তাই বাধ্য হয়ে শিশু সন্তানকে কোলে নিয়েই মঙ্গলবার সকালে থানায় হাজির হন ওই নারী।

এ ঘটনায় ওই নারীর মামলার প্রেক্ষিতে ইতোমধ্যে অভিযুক্ত নাজমুল আলম সোহানকে আটক করেছে পুলিশ। বর্তমানে তাকে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত নাজমুল আলম সোহান ভুক্তভোগী নারীর ননদের ছেলে। মৌখিক অভিযোগের প্রেক্ষিতে তাকে চৌমুহনী পৌরসভার বাড়ি থেকে মঙ্গলবার দুপুরে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে ভুক্তভোগী নারী মামলা করলে সেই মামলায় সোহানকে গ্রেফতার দেখানো হয়। গ্রেফতারের পর তাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

প্রসঙ্গত, নাজমুল আলম সোহান সোনাইমুড়ী উপজেলার কাইয়া গ্রামের প্রবাসী মো. মোরশেদ আলমের ছেলে। সে মায়ের সঙ্গে চৌমুহনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের হাজীপুর এলাকায় বসবাস করে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com