তরুণীর সঙ্গে ঢাকা দক্ষিণের আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও ফাঁস - বাংলা একাত্তরতরুণীর সঙ্গে ঢাকা দক্ষিণের আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও ফাঁস - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন

তরুণীর সঙ্গে ঢাকা দক্ষিণের আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও ফাঁস

তরুণীর সঙ্গে ঢাকা দক্ষিণের আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও ফাঁস

এক তরুণীর সাথে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাসের আপত্তিকর ভিডিও ফাঁস হয়েছে।

শুক্রবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে এ আপত্তিকর ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, চিত্ত রঞ্জন দাস একটি কক্ষে ২০-২১ বছর বয়সী এক তরুণীর সঙ্গে আপত্তিকর আচরণ করছেন। ওই কক্ষের কেউ তা গোপনে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

এ বিষয়ে আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী জানান, এমন নৈতিক স্খলন কোনোভাবেই মেনে নেওয়া যায় না। তবে ব্যক্তি চিত্ত রঞ্জন দাসের অনৈতিক কর্মকাণ্ডের দায় দল নেবে না। এর দায় তাকেই নিতে হবে।

এসময় তারা আরও বলেন, “চিত্ত রঞ্জন দাসের আগে থেকেই চারিত্রিক ত্রুটি ছিল। যার কাছে একটি মেয়েও নিরাপদ না, তিনি আবার জনগণের সেবক হতে পারেন না।

সবুজবাগ থানা আওয়ামী লীগের জামিরুল ইসলাম এ বিষয়ে বলেন, চিত্ত রঞ্জন দাসের মতো একজন দায়িত্বশীল প্রবীণ আওয়ামী লীগ নেতা ও কাউন্সিলরের কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না। ভিডিওটি দেখার পর থেকে আমি চরম ক্ষুব্ধ ও মর্মাহত।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com