মাকে ধ’ র্ষ’ণ, ছবি তুললেন মেয়ে

| আপডেট :  ৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:১০ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:১০ অপরাহ্ণ

কুমিল্লার তিতাস উপজে’লায় এক বাকপ্রতিব’ন্ধীকে ধ”ণের অ’ভিযোগ উঠেছে। ধ”ণের সময় মোবাইল ফোনে ছবি তুলে রেখেছেন ভি’কটিমের মেয়ে। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

ভি’কটিমের স্বামী (৬৫) বলেন, আমার প্রথম স্ত্রী (৫০) চার বছর আগে মা’রা যায়। আমার দুই ছেলে দুই মেয়ে। এক বছর আগে পাশের গ্রামের বোবা মেয়েকে বিয়ে করে সুখে-শান্তিতে আছি। গত সপ্তাহে আমার বড় মেয়ে গ্রামে ঘরের কাজ শুরু করলে আমার স্ত্রীকে নেয় সহযোগিতা করার জন্য।

তিনি বলেন, মঙ্গলবার সকালে আমার মেয়ে ও জামাতা কাজের জন্য অন্য কোথাও গেলে এই ফাঁকে রাজাপুর গ্রামের মৃ’ত ছোবহানের ছেলে মহসিন (৫০) জো’রপূর্বক আমার বোবা স্ত্রীকে মাটিতে ফে’লে ধ”ণ করেছে। এ সময় ধ’র্ষকের মেয়ে এসে দেখে সঙ্গে সঙ্গে মোবাইল দিয়ে ছবি তুলে রাখে। বি’ষয়টি আমি ওসিকে জানিয়েছি। আমি এ ঘটনার সঠিক বিচার চাই।

এ বি’ষয়ে মহসিন মিয়া মোবাইল ফোনে বলেন, ওই পরিবারের সঙ্গে আমার বাড়ির জায়গা নিয়ে বি’রোধ চলছে, আমার জায়গায় সীমানার খুঁটি পুঁততে গেলে আমাকে মেয়েটি ধাক্কা দিয়ে তার মায়ের ও’পর ফে’লে দেয়, এর বেশি কিছু আমি জানি না।

তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস বলেন, ঘটনাটি এক সপ্তাহ আগের। তবে এ ঘটনায় বাকপ্রতিব’ন্ধীর স্বামী বা’দী হয়ে লিখিত অ’ভিযোগ দিয়েছেন। আ’সামি প’লাতক রয়েছে, তাকে গ্রে’প্তার করার চেষ্টা অব্যাহত আছে।