রাজধানীতে নারীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধ’ র্ষ’ণ, এসআই গ্রে’প্তার - বাংলা একাত্তররাজধানীতে নারীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধ’ র্ষ’ণ, এসআই গ্রে’প্তার - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

রাজধানীতে নারীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধ’ র্ষ’ণ, এসআই গ্রে’প্তার

রাজধানীতে নারীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধ’ র্ষ’ণ, এসআই গ্রে’প্তার

রাজধানীর শেরেবাংলা নগর থানার এস আই খায়রুল আলমের বি’রুদ্ধে নারীকে ধ”ণের অ’ভিযোগে গ্রে’প্তার করে আ’দালতে পাঠানো হয়েছে। পুলিশ বলেছে, অ’ভিযোগ প্রমাণ হলে আইনি ব্যবস্থার পাশাপাশি বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। জানা গেছে, ঘটনার সূত্রপাত হয়েছে থানায় সাধারণ ডায়রি করতে গিয়ে।

প্রায় এক মাস আগে শেরে বাংলা নগর থানায় একটি অ’ভিযোগ নিয়ে যান ওই নারী। ভু’ক্তভোগী নারীর অ’ভিযোগ সাধারণ ডায়েরি না নিয়ে ব্যক্তিগতভাবে বি’ষয়টি দেখার আশ্বাস দেন শেরে বাংলা নগর থানার সাব ইন্সপেক্টর খায়রুল আলম। ভু’ক্তভোগীর সমস্যটি পারিবারিকভাবে সমাধান

হয়ে গেলেও ঐ পুলিশ সদস্য তার সাথে যোগাযোগ করতে থাকে। পুলিশ অফিসার খায়রুল বারবার কল দেয়ায় নম্বার বন্ধ করতে বা’ধ্য হন ভু’ক্তভোগী নারী। কিন্তু তাতেও রেহাই পাননি তিনি।

নতুন নম্বার জোগাড় করে সোমবার সকালে রাস্তা থেকে তুলে নিয়ে যান গুলশানের একটি আবাসিক হোটেলে। সেখানে তাকে ধ”ণ ও শা’রীরিক নি’র্যাতন করা হয় বলেও অ’ভিযোগ করেন তিনি। এই ঘটনায় গুলশান থানায় একটি ধ”ণ মা’মলা হয়েছে। গ্রে’প্তার হয়েছেন সাব ইন্সপেক্টর খায়রুল আলম।

এরই মধ্যে, গুলশান থানা পুলিশ অ’ভিযুক্ত পুলিশ সদস্য খায়রুল আলমকে আ’দালতে হাজির করে পাঁচ দিনের রি’মান্ড চাইলে তা নামঞ্জুর করেন মুখ্য মহানগনর হাকিম মাহমুদা আক্তারের আ’দালত।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com