সাকিবের ২য় বউ হবেন মেহজাবিন - বাংলা একাত্তরসাকিবের ২য় বউ হবেন মেহজাবিন - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

সাকিবের ২য় বউ হবেন মেহজাবিন

সাকিবের ২য় বউ হবেন মেহজাবিন

বাংলাদেশোর ক্রিকেট অঙ্গন তথা সারা বিশ্বের অন্যতম আলোচিত এবং জনপ্রিয় ক্রিকেট তারকা সাকিব আল হাসান। বিশ্বের এক নম্বর এই অলরাউন্ডার সম্প্রতি ঘোষণা দিয়েছেন নিজের বায়োপিক নির্মাণ করার।

ফেসবুক লাইভে এসে গত ২০ মার্চ সাকিব আল হাসান এ ঘোষণা দিয়েছেন। এটিই বাংলাদেশের কোনে ক্রিকেটারকে নিয়ে নির্মাণ হতে যাওয়া প্রথম বায়োপিক। আর তাই সাকিবের বায়োপিকের ঘোষণা আসতেই সেটি আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

ইতোমধ্যে বায়োপিকে কে কে অভিনয় করছেন, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে আলোচনা। অমেকেই বায়োপিকে সাকিব ও তার স্ত্রী শিশিরের চরিত্রে কাদের ভালো মানাবে সে বিষয়ে মতামত দিয়েছেন।

এ বিষয়ে চেহারার মিল থাকায় শিশিরের জায়গায় প্রায় সবাই দেখতে চেয়েছেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরীকে। অনেকেই ধারণা করছেন, সাকিবের বউ হিসেবে মেহজাবিনকে বেশি মানাবে। কারণ শিশিরের সাথে মেহজাবিনের চেহারার অনেক মিল আছে।

অন্যদিকে সাকিবের ভূমিকায় ইয়াশ রোহান ও জিয়াউল রোশানের নামে আসে। রোহানের সঙ্গে সাকিবের চেহারা ও কণ্ঠে বেশি মিল থাকায় তাকে নিয়েই ভাবছেন অনেকেই। তবে বায়োপিক নির্মাণের ঘোষণা দিলেও কে নির্মাণ করছেন বা কারা অভিনেতা হিসেবে থাকবেন সে ব্যাপারে কোনো তথ্য দেননি সাকিব আল হাসান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com