ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা

| আপডেট :  ২৩ জুন ২০২১, ০৬:২১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৩ জুন ২০২১, ০৬:১০ পূর্বাহ্ণ

ফেনীর দাগনভূঞায় এক কি’শোরীর অ’শ্লীল ভিডিও ধারণ করার অ’ভিযোগ উঠেছে মা ও ফুফাতো ভাইয়ের বি’রুদ্ধে। এ ঘটনায় রাতে দাগনভূঞা থানায় মা ও ফুফাতো ভাইয়ের বি’রুদ্ধে

প’র্নোগ্রাফি আইনে মা’মলা করেন ১৩ বছর বয়সী ভু’ক্তভোগী কি’শোরী। অ’ভিযুক্তরা হলেন- ফেনী সদর উপজে’লার বাথানিয়া গ্রামের প্রবাসীর স্ত্রী ও তিন স’ন্তানের জননী সুলতানা আক্তার সাদিয়া এবং দাগনভূঞা উপজে’লার আশরাফপুর গ্রামের তানভীর।

আ’সামিরা সম্পর্কে এতে অপরের মামি-ভাগনে বলে জানিয়েছেন দাগনভূঞা থানার অফিসার ই’নচার্জ (ওসি) ইমতিয়াজ আহমেদ। মা’মলার এজাহারে ভু’ক্তভোগী কি’শোরী উল্লেখ করেন, দীর্ঘদিন ধরে তার মা সাদিয়ার সঙ্গে ফুফাতো ভাই তানভীরের অ’নৈতিক স’ম্পর্ক চলছিল। একদিন তাদের অ’ন্তরঙ্গ মু’হূর্ত দেখে ফে’লেন কি’শোরটি। ঘটনা ফাঁ’স হওয়ার ভ’য়ে গত ২৪শে মে রাত ২টার দিকে ওই কি’শোরীর ঘু’মন্ত অবস্থায় ন’গ্ন ভিডিও মোবাইলে ধারণ করেন সাদিয়া ও তানভীর।

একপর্যায়ে ঘুম ভে’ঙে গেলে এ ঘটনার প্র’তিবাদ করেন ভু’ক্তভো’গী কি’শোরী। এরপর সাদিয়া-তানভীরের স’ম্পর্কের বি’ষয়টি কাউকে জানালে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হু’মকি দেন। ভু’ক্তভো’গীর চাচা জানান, দীর্ঘদিন ধরে ভাইয়ের স্ত্রী তার ভাগনের সঙ্গে অ’নৈ’তিক সম্পর্ক করে আসছিলেন।

প্র’তিবাদ করায় ভাতিজির ন’গ্ন ভিডিও ধারণ করে উল্টো মে’ রে ফে’লার হু’মকি দেন তারা। একই সাথে আ’সামিদের দৃ’ষ্টান্তমূলক শা’স্তি দাবি করেন তিনি। দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ আরও জানান, মা’মলার আ’সামিদের গ্রে’প্তারে অ’ভিযান চালাচ্ছে পুলিশ।