শুক্রবার, ২৩ Jul ২০২১, ১১:৫৮ অপরাহ্ন

বাবাকে কবরে রেখেই পছন্দের মেয়েকে বিয়ে করলো ছেলে

বাবাকে কবরে রেখেই পছন্দের মেয়েকে বিয়ে করলো ছেলে

পছন্দের মেয়ের সাথেই বিয়ের আয়োজন চলছিলো ছেলের। পরিবারের সবাইও মেতেছিলো উৎসবে। কিন্তু এর মাঝেই ঘটে দূর্ঘটনা। বিয়ের কেনাকাটা করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান বাবা। তবে এরপরও শেষপর্যন্ত নির্ধারিত সময়েই পছন্দের মেয়েকে বিয়ে করেছেন ছেলে।

ঘটনাটি ঘটেছে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নাগদা গ্রামে। শুক্রবার (১৮ জুন) ওই গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবুল খায়ের বকাউল, মতলব দক্ষিণ উপজেলার নাগদা গ্রামের বাসিন্দা।

জানা গেছে, খায়ের বকাউলের ছেলে রুবেল বকাউলের সঙ্গে একই গ্রামের মজিব প্রধানের মেয়ের বিয়ের দিন ঠিক করা হয় শুক্রবার। দুপুরে ছেলের বিয়ের বাজার করতে একটি অটোরিকশায় করে মতলব বাজারের উদ্দেশ্যে রওনা হন খায়ের বকাউল। পথে বিপরীত থেকে আসা একটি নসিমন তাদের অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে নসিমনের নিচে চাপা পড়েন।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তিনি মারা যান। পরে সন্ধ্যায় নিজ বাড়িতে তাকে দাফন করা হয়। এর পরই বাবার পছন্দের মেয়েকে বিয়ে করে ঘরে তোলেন ছেলে রুবেল

বিয়ের বিষয়ে স্থানীয়রা বলেন, আগে থেকেই তাদের বিয়ের দিন-তারিখ ঠিক করা ছিল। কনেও একই গ্রামের মেয়ে। তাই শেষ পর্যন্ত দুই পরিবারের সিদ্ধান্তেই বিয়ের কাজ সম্পন্ন করা হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com