বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন

রি’মান্ড আদেশ শুনে আদালতে জ্ঞা’ন হা’রালেন হেফাজত নেতা

রি’মান্ড আদেশ শুনে আদালতে জ্ঞা’ন হা’রালেন হেফাজত নেতা

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের সহিং’সতার ঘটনায় গ্রে’ফতার দলটির জে’লা কমিটির সহ-দফতর সম্পাদক ও জামিয়া ইউনুছির মাদরাসার সিনিয়র শিক্ষক আবদুল হকের তিন দিনের রি’মান্ড মঞ্জুর করেছেন আ’দালত।

বুধবার (১৬ জুন) বিকেলে জে’লা জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালতের সিনিয়র জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট আল আমিন তার তিন দিনের রি’মান্ড মঞ্জুর করেন। রি’মান্ড মঞ্জুরের কথা শুনে আ’দালতে অ’চেতন হয়ে পড়েন মুফতি আবদুল হক।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল হক জানান, গত ২৬-২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের সহিং’সতার ঘটনায় গত ১০ জুন মুফতি আবদুল হককে গ্রে’ফতার করা হয়। গ্রে’ফতারের পর তাকে ব্যাপক জি’জ্ঞাসাবাদের জন্য আ’দালতে ১০ দিনের রি’মান্ড আবেদন করা হয়। বুধবার বিকেলে আ’দালত তিন দিনের রি’মান্ড মঞ্জুর করেন।

রি’মান্ড শুনানিকালে আব্দুল হক উপস্থিত ছিলেন। শুনানি শেষে আ’দালতের এজলাস থেকে বের হয়ে বাইরে টেবিলের ও’পরে আসরের নামাজ আদায় করেন। নামাজে তিনি অ’সুস্থ হয়ে পড়েন। পরে তাকে চিকিৎসার জন্য জে’লা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসক জানিয়েছেন, তিনি শা’রীরিকভাবে এখন ভালো আছেন।

২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাজমুল হক বলেন, ‌‘উনার প্রেসার-ডায়াবেটিস ভালো আছে। সেই ক্ষেত্রে অপশন থাকতে পারে দুইটি। প্রথম, রো’গীর বর্তমান পারিপার্শ্বিক পরিস্থিতির কারণে চিন্তায় এমন হতে পারে, দ্বিতীয়ত, ব্রেইন স্ট্রোকের কারণে এমনটা হতে পারে।’

তিনি আরও বলেন, ‘প্রাথমিক অবস্থায় চেক করার পর যতটুকু ধারণা করা হচ্ছে, তিনি ব্রেইন স্ট্রোক করেননি। উনার চেতন আছে। আমরা তাকে মেডিসিন বিভাগে ভর্তি দিয়েছি। বাকিটা সিনিয়র চিকিৎসকরা দেখবেন।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com