সোমবার, ২৬ Jul ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
ছে’লেকে ফিরে পেতে আদনানের মায়ের আ’কুতি

ছে’লেকে ফিরে পেতে আদনানের মায়ের আ’কুতি

ই’স’লা’মী বক্তা আবু ত্ব-হা মোহাম্ম’দ আদনানের সন্ধান পেতে প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সবার কাছে আকুতি জানিয়েছেন তার মা হাজেরা বেগম।

গণমাধ্যমকে আদনানের মা হাজেরা বেগম বলেন, গত বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে আমা’র ছে’লে আদনান এবং তার সফর সঙ্গী গাড়িচালক ওম’র উদ্দিন, ফিরোজ আলম এবং আবদুল মুহিতকে নিয়ে রংপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয়। সন্ধ্যা ৬টার দিকেও আদনানের সাথে আমা’র কথা হয়। সে আমাকে বলেছিল, মা আমি ভালো আছি, তুমি কোনো চিন্তা করো না।

পরে রাত সাড়ে ৩টার দিকে স্ত্রী’ হাবিবা নুরের সাথে আদনানের কথা হয়। এরপর থেকেই সে বলছিল, নেটওয়ার্কে সমস্যার কারণে কথা শোনা যাচ্ছে না। পরে আমি গত ১১ জুন শুক্রবার রংপুর সদর থা’নায় একটি সাধারণ ডায়েরি করেছি। আমা’র ছে’লেসহ সবার ফোন বন্ধ।

হাজেরা বেগম আরও বলেন, আমি প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলতে চাই, তিনি একজন মমতাময়ী মা। তিনি এক ছে’লে এক মে’য়ের জননী। আমিও এক ছে’লে এক মে’য়ের মা। তিনি যেভাবে পারেন আমা’র ছে’লেকে খুঁজে বের করে দিন। আমা’র ছে’লে নিখোঁজ হওয়ার পর থেকে নানা ধরনের মানুষ ফোন করে আমা’র খোঁজ খবর নিচ্ছেন, নানা ধরনের তথ্য চাচ্ছেন। আমি এক গ্লাস পানিও খেতে পারছি না। আপনারা যেভাবে পারেন আমা’র ছে’লেকে খুঁজে দিন।

জানা গেছে, ধ’র্মীয় বক্তা আবু ত্ব-হা মোহাম্ম’দ আদনান বিভিন্ন ম’স’জিদে খুতবায় অংশ নিতেন। রংপুর কারমাইকেল বিশ্ববিদ্যালয় থেকে দর্শনে মাস্টার্স পাশ করেন তিনি। পাশাপাশি অনলাইনে কোরআন শিক্ষা দিতেন তিনি। এরপর থেকেই তিনি জনপ্রিয় ধ’র্মীয় বক্তা হিসাবে পরিচিতি পেয়েছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com