রবিবার, ১৩ Jun ২০২১, ০২:২৫ অপরাহ্ন

শিরোনাম :
গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা
ন’গ্ন ছবি আপন ভাইয়ের কাছে পাঠিয়ে ভাইরালের হু’ম’কি দিতেন দুলাভাই, ল’জ্জায় পরপারে বোন

ন’গ্ন ছবি আপন ভাইয়ের কাছে পাঠিয়ে ভাইরালের হু’ম’কি দিতেন দুলাভাই, ল’জ্জায় পরপারে বোন

কুমিল্লার নাঙ্গলকোট উপজে’লার ময়ূরা গ্রাম থেকে স্ত্রী’র ন’গ্ন ছবি ছড়িয়ে দেয়ার হু’মকি দিয়েছেন দুবাই প্রবাসী স্বামী মনু মিয়া। এতে ল’জ্জায় ওই গৃ’হবধূ আত্মহ’”ত্যা করেছেন বলে দাবি স্বজনদের। বুধবার (৯ জুন) সকালে ওই গৃ’হবধূর ম’রদেহ উ’দ্ধার করে পুলিশ। নি’হত ওই গৃ’হবধূ এক মেয়ে স’ন্তানের মা।

নি’হতের স্বজনরা জানান, প্রায় ৯ বছর আগে প্রথম স্বামীর সঙ্গে বি’চ্ছেদ হয় ওই গৃ’হবধূর। দেড় বছর আগে বেতাগাঁও গ্রামের মনু মিয়ার সঙ্গে তার বিয়ে হয়। ৬ মাস আগে দ্বিতীয় স্বামী দুবাই চলে যান। এরপর স্ত্রীর ন’গ্ন ছবি তার ছোট ভাইয়ের কাছে পাঠান মনু মিয়া। এতে স্বামী-স্ত্রীর মধ্যে বি’রোধ শুরু হয়।

নি’হতের ছোট ভাই বলেন, ‘আপুর আগে একবার বিয়ে হয়েছে। মঙ্গলবার (৮ জুন) রাতে মা, আপু, ভাগ্নিসহ আমরা সবাই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। একই ঘরের একটি কক্ষে আমি থাকি। অন্য কক্ষে আপু ও তার মেয়ে থাকেন। রাত ৩টার পর আপুর ছোট মেয়ে এসে বলে, মামা আমি বাইরে যাব। তখন বলি, তোমার আম্মুকে বল। এ সময় কক্ষে গিয়ে দেখি আপু ওড়না পেঁ’চানো অবস্থায় ঝু’লে রয়েছে’।

তিনি আরও বলেন, ‘রাতে মোবাইলে আপু আর দুলাভাইয়ের ঝ’গড়া হয়। বিভিন্ন সময় দুলাভাই আপুর ন’গ্ন ছবি আমার মোবাইলে পাঠাতেন। এমনকি এসব ছবি ভাইরাল করার হু’ম’কি দিতেন তিনি’।

এ বি’ষয়ে নাঙ্গলকোট থানার ওসি আব্দুল নূর বলেন, লা’শ উ’দ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নি’হতের পরিবারের পক্ষ থেকে আত্মহ’’ত্যা প্ররোচনার অ’ভিযোগে মা’মলা করা হয়েছে। ন’গ্ন ছবি যে মোবাইলে পাঠানো হয়েছে তা থানায় নিয়ে এসে যাচাই করা হচ্ছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com