করোনায় শনাক্ত ও মৃত্যু ফের বেড়েছে - বাংলা একাত্তর করোনায় শনাক্ত ও মৃত্যু ফের বেড়েছে - বাংলা একাত্তর

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন

করোনায় শনাক্ত ও মৃত্যু ফের বেড়েছে

করোনায় শনাক্ত ও মৃত্যু ফের বেড়েছে

দেশে করোনা ভাইরাসে আক্রান্ত ও শনাক্তের সংখ্যা আবারও বৃদ্ধি পেয়েছে। করোনা ভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের দেয়া সোমবার (৩১ মে) বিকেলের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৬ জন মৃত্যুবরণ করেছেন। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১২ হাজার ৬১৯ জনে।

একইসময়ে দেশে করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১ হাজার ৭১০ জন। এ নিয়ে দেশে এখন পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা ৮ লাখ ৫৪০ জন। এর আগে রোববার (৩০ মে)  ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যুবরণ করেছিলেন ৩৪ জন মারা যান এবং নতুন করে আক্রান্ত হয়েছিলেন ১ হাজার ১৪৪ জন।

এছাড়া বিজ্ঞপ্তিতে আরও জনানো হয় গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৫৬৭ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ৭ লাখ ৪০  হাজার ৩৭২ জন। এদিন মোট করোনা পরীক্ষা করা হয়েছে ১৮ হাজার ১৭৮ জনের। শনাক্তের হার ৯ দশমিক ৪১ শতাংশ।

এদিকে, করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, সোমবার (৩১ মে) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন আরও সাড়ে ৮ হাজার মানুষ এবং ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৯ হাজার জন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com