বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৯:২৫ অপরাহ্ন

শিরোনাম :
‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই, ফেয়ার ভোট হলে মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ধরাকে সরা জ্ঞান করতেন পরীমনি! ২৪ ঘণ্টায় সাড়ে ৩ কোটি টাকার গাড়ি কেনেন পরীমনি, নানা রহস্য একে একে মৃত্যু : পরপর তিন বোনকেই বিয়ে নাসিরকে বাঁচাতে পরীমনির ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী ভাত না খেয়ে কেটে গেছে জীবনের ৩৯ বছর! পলাশীর খলনায়িকা ঘসেটি বেগমের শেষ দিনগুলো কেটেছিল ঢাকার যে প্রাসাদে সারাদেশে আবারও কঠোর লকডাউনের ঘোষণা আসছে! ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা আন্তর্জাতিক না’রী পা’চা’র চ’ক্রের স’দস্য নদীকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ
প্রবাসীর স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ইমাম আটক

প্রবাসীর স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ইমাম আটক

আপত্তিকর অবস্থায় প্রবাসীর স্ত্রীর ঘর থেকে এক ইমামকে আটক করা হয়েছে। ঘটনাটি ঘটেছে চাঁদপুরের কচুয়ায়।.বৃহস্পতিবার (৬ মে) রাত ২টায় উপজেলার বিতারা ইউনিয়নের দুর্গাপুর দক্ষিণ পাড়ার আলেক ডাক্তারের বাড়ি থেকে ফাহাদ হোসেন (৩০) নামের ওই ইমামকে আটক করে এলাকাবাসী।

আটক ফাহাদ হোসেন বায়তুল আমান জামে মসজিদের ইমাম এবং উপজেলার কড়ইয়া ইউনিয়নের আকিয়ারা গ্রামের মো. মকবুল হোসেনের ছেলে। আর ওই নারী প্রবাসী কলিমউল্লাহর স্ত্রী।

স্থানীয়রা জানায়, ফাহাদ হোসেন প্রবাসীর স্ত্রীর সঙ্গে বেশ কয়েক মাস ধরে অনৈতিক কর্মকাণ্ড চালিয়ে আসছিল। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে মসজিদ কমিটি ও এলাকাবাসী ইমামকে সতর্ক করেন। পরে বৃহস্পতিবার রাতে তারাবি নামাজের পর প্রবাসী স্ত্রীর ঘরে গেলে উঁৎ পেতে থাকা স্থানীয় যুবকরা তাদের আটক করে।

পরবর্তীতে বিষয়টি সমগ্র গ্রামে ছড়িয়ে পড়লে কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহিউদ্দিনের নির্দেশে এসআই আরিফ হোসেন শুক্রবার (৭ মে) সকালে ঘটনাস্থলে গিয়ে তাদের থানায় নিয়ে আসে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ওসি মোহাম্মদ মহিউদ্দিন জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলার পর জেল-হাজতে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com