বুধবার, ১২ মে ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন

আনভীরের গ্রে’প্তা’র দাবিতে সমাবেশের ডাক ছাত্র ফ্রন্টের

আনভীরের গ্রে’প্তা’র দাবিতে সমাবেশের ডাক ছাত্র ফ্রন্টের

বসুন্ধ’রা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের গ্রে’প্তা’র দাবিতে প্রতিবাদ সমাবেশ আয়োজন করেছে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট। আগামীকাল বৃহস্পতিবার (২৯ এপ্রির) সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হবে।বুধবার রাতে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রিন্স বলেন, কলেজছা’ত্রী মোসারাত জাহান মুনিয়ার মৃ’ত্যুর ঘটনায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

এর অংশ হিসেবে আগামীকাল সকালে আম’রা প্রতিবাদ সমাবেশের আয়োজন করেছি।তিনি বলেন, মুনিয়ার আত্মহ’ত্যায় প্র’রো’চ’না দেওয়ার অ’ভিযোগে অ’ভিযু’ক্ত বসুন্ধ’রা গ্রুপের এমডিকে অবিলম্বে গ্রে’প্তা’র করতে হবে। এ ঘটনার সুষ্ঠু ত’দ’ন্ত ও বিচার করতে হবে। এসময় তিনি সবাইকে এ প্রতিবাদে সবাই অংশ নেওয়ার জন্য আহবান জানিয়েছেন।

গত ২৬ এপ্রিল সোমবার রাতে গুলশানের একটি ফ্ল্যাট থেকে ওই তরুণীর লা’শ উ’দ্ধা’রের পর দায়ের হওয়া মা’ম’লায় বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী গোষ্ঠীর ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে আসামী করা হয়।এদিকে, এ ঘটনায় দায়ের করা মা’ম’লায় হা’ই’কো’র্টে আগাম জামিন আবেদন করেছেন তিনি।

বৃহস্পতিবার বিচারপতি মামুনুন রহমানের নেতৃত্বাধীন হা’ই’কো’র্ট বেঞ্চে এই জামিন আবেদনটি শুনানির জন্য কার্যতালিকায় রয়েছে বলে জানা গেছে।এর আগে এদিন বুধবার মুনিয়া হ’ত্যার বিচার দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে সমাবেশ করেছে মুক্তিযু’দ্ধ মঞ্চ নামে একটি ছাত্র সংগঠন। সমাবেশ থেকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে মুনিয়া হ’ত্যার ঘটনায় জ’ড়ি’তের শা’স্তি দাবি করা হয়েছে।

তারা জানিয়েছে, আগামী ২৪ ঘণ্টার মধ্যে মুনিয়া হ’ত্যাকা’ণ্ডের সাথে জ’ড়ি’ত আ’সা’মি আনভীকে গ্রে’প্তা’র না করলে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাওসহ আরো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। এসময় তারা আর কোনো মুনিয়ার হ’ত্যাকা’ণ্ড দেখতে চায় বলেও জানায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com