শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪৬ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
মুনিয়ার দেহ ঝুলানো থাকলেও পা ছিল বিছানায় লেপ্টে, তরুণী অডিও ভাইরাল

মুনিয়ার দেহ ঝুলানো থাকলেও পা ছিল বিছানায় লেপ্টে, তরুণী অডিও ভাইরাল

বসুন্ধ’রা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর সাথে ওই তরুণী অডিও ক্লিপ ভাই’রাল রাজধানীর গুলশানের একটি বিলাসবহুল ফ্ল্যাট থেকে এক কলেজছা’ত্রীর ঝু’ল’ন্ত ম’রদেহ উ’দ্ধার করেছে পু’লিশ। সোমবার সন্ধ্যার পর গুলশান ২ নম্বরের ১২০ নম্বর সড়কের ফ্ল্যাটটি থেকে ম’রদেহটি উ’দ্ধার করা হয়।

তরুণীর নাম মোসারাত জাহান মুনিয়া। তার বাড়ি কুমিল্লা শহরে। বাবা বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান পরিবার নিয়ে কুমিল্লায় থাকেন। গুলশানের ফ্ল্যাটে মুনিয়া একাই থাকতেন।

গুলশান থা’নার একজন কর্মক’র্তা নাম প্রকাশ না করার শর্তে জানান, দুই মাস আগে ওই তরুণী এক লাখ টাকা মাসিক ভাড়ায় বাসাটি ভাড়া নিয়েছিলেন।

উপকমিশনার সুদীপ বলেন, দেশের একটি শীর্ষস্থানীয় শিল্প গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের সঙ্গে মোসারাত জাহানের পরিচয় ছিল। তিনি ওই ফ্ল্যাটে যাতায়াত করতেন বলেও তথ্য পেয়েছেন তারা।

তিনি আরও বলেন, মোসারাত জাহান রোববার (২৫ এপ্রিল) তার বড় বোনকে ফোন করে বলেন, তিনি ঝামেলায় পড়েছেন। এ কথা শুনে তার বড় বোন সোমবার কুমিল্লা থেকে ঢাকায় আসেন। সন্ধ্যার দিকে ওই ফ্ল্যাটে যান তিনি। দরজায় ধাক্কাধাক্কি করলেও বোন দরজা খুলছিলেন না। এরও কিছুক্ষণ আগে থেকে বোনের ফোন বন্ধ পাচ্ছিলেন। পরে বাইরে থেকে ‘লক’ খুলে ঘরে ঢুকে বোনকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। পরে তিনি বাড়িওয়ালাকে বিষয়টি জানান। তখন পু’লিশে খবর দেওয়া হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত গুলশান থা’নার পু’লিশ মোসারাতের লা’শের সুরতহাল করছিল। পু’লিশ সিসি ক্যামেরার ফুটেজ এবং মোসারাতের ব্যবহৃত ডিজিটাল ডিভাইসগুলো জ’ব্দ করেছে। আপাতত এ ঘটনায় অ’পমৃ’ত্যুর মা’মলা হবে বলেও জানিয়েছেন পু’লিশ কর্মক’র্তারা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com