শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৩০ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
মামুনুল হকের দ্বিতীয় শ্বশুর ডিবি হেফাজতে

মামুনুল হকের দ্বিতীয় শ্বশুর ডিবি হেফাজতে

রিসোর্ট কান্ডের মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হওয়া হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাস’চিব মামুনুল হকের ‘দ্বিতীয় স্ত্রী’ জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমানকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপির ডি’বি পুলিশের একটি দল রোববার বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুরের আলফাডাঙ্গা থানা থেকে তাকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়।

ওলিয়ার রহমানের স্ত্রী শিরিনা বেগম জানান, ওলিয়ার রহমানকে ওসি সাহেব ও থানার লোকজন এসে নিয়ে গেছেন। তবে কি কারণে পুলিশ ওলিয়ার রহমানকে নিয়ে গেছেন সে বি’ষয়ে তিনি জানেন না।

এ বি’ষয়ে আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামান বলেন, ওলিয়ার রহমানকে আ’টক বা গ্রে’প্তার করা হয়নি। হয়ত ডিএমপির ডি’বি পুলিশ তাদের মা’মলার ত’দন্তের স্বার্থে তার সঙ্গে কথা বলবে।

ওলিয়ার রহমানকে ঢাকা নিয়ে যাওয়ার প্রসঙ্গে তিনি বলেন, আমরা তাকে কামারগ্রামের বাড়ি থেকে শুক্রবার রাতে থানায় নিয়ে আসি। পরবর্তীতে রোববার বেলা সাড়ে ১১টার দিকে ডি’বির একটি দল ওলিয়ার রহমানকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়েছে।

এদিকে, ওলিয়ার রহমান আলফাডাঙ্গা উপজে’লার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৪ নম্বর ওয়ার্ডের সভাপতি ছিলেন। হেফাজত এবং জামায়াতের সাথে সংশ্লিষ্টতার অ’ভিযোগে গত ২১ এপ্রিল বিকালে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় তাকে ব’হিষ্কার করা হয়।

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার একটি রিসোর্টে স্থানীয়রা হেফাজত ইসলামের যুগ্ম মহাস’চিব মামুনুল হককে এক নারীসহ অ’বরুদ্ধ করে। পরে মামুনুল হক দাবি করেন জান্নাত আরা ঝর্ণা নামের ওউ নারী তার দ্বিতীয় স্ত্রী

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com