মামুনুল হকের দ্বিতীয় শ্বশুর ডিবি হেফাজতে

| আপডেট :  ২৫ এপ্রিল ২০২১, ১১:২০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৫ এপ্রিল ২০২১, ১১:০৩ পূর্বাহ্ণ

রিসোর্ট কান্ডের মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হওয়া হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাস’চিব মামুনুল হকের ‘দ্বিতীয় স্ত্রী’ জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমানকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপির ডি’বি পুলিশের একটি দল রোববার বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুরের আলফাডাঙ্গা থানা থেকে তাকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়।

ওলিয়ার রহমানের স্ত্রী শিরিনা বেগম জানান, ওলিয়ার রহমানকে ওসি সাহেব ও থানার লোকজন এসে নিয়ে গেছেন। তবে কি কারণে পুলিশ ওলিয়ার রহমানকে নিয়ে গেছেন সে বি’ষয়ে তিনি জানেন না।

এ বি’ষয়ে আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামান বলেন, ওলিয়ার রহমানকে আ’টক বা গ্রে’প্তার করা হয়নি। হয়ত ডিএমপির ডি’বি পুলিশ তাদের মা’মলার ত’দন্তের স্বার্থে তার সঙ্গে কথা বলবে।

ওলিয়ার রহমানকে ঢাকা নিয়ে যাওয়ার প্রসঙ্গে তিনি বলেন, আমরা তাকে কামারগ্রামের বাড়ি থেকে শুক্রবার রাতে থানায় নিয়ে আসি। পরবর্তীতে রোববার বেলা সাড়ে ১১টার দিকে ডি’বির একটি দল ওলিয়ার রহমানকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়েছে।

এদিকে, ওলিয়ার রহমান আলফাডাঙ্গা উপজে’লার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৪ নম্বর ওয়ার্ডের সভাপতি ছিলেন। হেফাজত এবং জামায়াতের সাথে সংশ্লিষ্টতার অ’ভিযোগে গত ২১ এপ্রিল বিকালে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় তাকে ব’হিষ্কার করা হয়।

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার একটি রিসোর্টে স্থানীয়রা হেফাজত ইসলামের যুগ্ম মহাস’চিব মামুনুল হককে এক নারীসহ অ’বরুদ্ধ করে। পরে মামুনুল হক দাবি করেন জান্নাত আরা ঝর্ণা নামের ওউ নারী তার দ্বিতীয় স্ত্রী