বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন

জুয়া খেলে গ্রেফতার হলেন যুবলীগ নেতা

জুয়া খেলে গ্রেফতার হলেন যুবলীগ নেতা

জুয়া খেলার অভিযোগে এক যুবলীগ নেতাসহ পৃথক পৃথক অভিযানে মোট ২৫ জুয়াড়িকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)।

এদের মধ্যে রাজধানীর ৩৭নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জাবেদ হোসেন পাপনসহ মোট ১২ জন জুয়াড়িকে পুরান ঢাকার চকবাজার মডেল থানাধীন সোয়ারীঘাট এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়।

র‍্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে শনিবার (২৪ এপ্রিল) এসকল তথ্য জানানো হয়েছে। সভাপতি জাবেদ জাবেদসহ বাকি আটককৃতরা হলেন- মো. শাকিল মাতবর, দ্বীন ইসলাম, রোমান, আ: রাজ্জাক, মো: উজির, রাজা, মনির, নয়ন, মো: ফিরোজ, মো: মিজানুর রহমান, মো: মামুন।

র‍্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় আটককৃতদের কাছ থেকে খোলা অবস্থায় ২০৮ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৬টি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

এর আগে পুরান ঢাকায় চাঁদাবাজি সন্ত্রাসী ও ক্যাসিনো চালিয়ে আসছিল যুবলীগের পাপন। যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিস্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের ডান হাত হিসেবে পরিচিত ছিলেন তিনি। সম্রাট জেলে যাওয়ার পর থেকে পুরান ঢাকায় পাপনই জুয়া ক্যাসিনোর ব্যবসা চালিয়ে আসছিল। কোতোয়ালি থানায় এর আগে পাপন ও তার ভাই মিঠুর বিরুদ্ধে মামলা থাকলেও ধরাছোয়ার বাইরে ছিল।

এছাড়া র‍্যাবের পৃথক দুই অভিযানে চকবাজার থেকে ৪ জন এবং যাত্রাবাড়ী থানাধীন ধলপুর আউটফল এলাকা থেকে ৯ জুয়াড়িকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তিরা জানিয়েছেন তারা পেশাদার জুয়াড়ি। বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। বর্তমানে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com