কেন্দুয়ায় চাচা শুশুর ও সহযোগীদের বিরুদ্ধে নববধূকে ধর্ষণের অভিযোগ

| আপডেট :  ১৩ মে ২০২১, ০৬:২৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৩ মে ২০২১, ০৬:২৫ পূর্বাহ্ণ

সুমন ভট্টাচার্য, ময়মনসিংহ: নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায় চাচা শুশুর ও তার সহযোগীদের বিরুদ্ধে এক নববধূকে গনধর্ষণের অভিযোগ উঠেছে । এঘটনায় থানায় মামলা হয়েছে । অভিযুক্ত প্রধান আসামি কেন্দুয়ার বড়তলা গ্রামের বাসিন্দা জুম্মত আলীর পুত্র আব্দুর রাজ্জাক ।

অভিযোগে জানা যায়, কেন্দুয়া উপজেলার ১৪নং মোজাফরপুর ইউনিয়নের বড়তলা গ্রামে গত ২৪ এপ্রিল ২০২১ তারিখে সন্ধ্যা সোয়া ৭টার দিকে ধর্ষণের শিকার নববধূকে তার চাচা শুশুর ও চাচা শুশুরের ২সহযোগীসহ ৩ জনে মিলে অপহরণ করে নিয়ে গিয়ে ৩ ব্যক্তি মিলে গণধর্ষণ করে । এ ঘটনায় গৃহবধূর শুশুর বাদী হয়ে কেন্দুয়া থানায় মামলা দায়ের করেন । মামলা নং- ৩৯ তাং- ২৭-০৪-২০২১ । নারী ও শিশু নির্যাতন আইনের ধারায় ২০০০/২০২০ এর ৭/৯ (১) ৩০ মামলা। যদিও মামলা দায়েরের পর কোন আসামি গ্রেপ্তার হয়নি ।

মামলার বাদী পক্ষের অভিযোগ, উপরন্তু মামলা করার জের ধরে আসামি ও তাদের পরিবার মামলা তুলে নেয়ার জন্য চাপ সৃষ্টি ও ভীতি প্রদর্শন করছে ।

স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাধারণ মানুষ গণধর্ষণের মামলার আসামিরা গ্রেপ্তার না হওয়ায় হতাশা ব্যক্ত করেছেন । আসামি পক্ষ মামলার মেডিকেল অর্থাৎ ডাক্তারি আলামত ধামাচাপা দিতে ও নিজেদের রক্ষায় দৌড়ঝাপ শুরু করেছেন বলে বাদী পক্ষের অভিযোগ ।
কেন্দুয়া থানার ওসি মো. কাজী শাহনেওয়াজ কে ফোনে পাওয়া যায়নি।

এ ঘটনায় দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন নববধূ অর্থাৎ গৃহবধূ ও তার পরিবারের লোকজন।