শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন

শিরোনাম :
এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক আশ্চর্যকর ঘটনা! একটি আস্ত ষাঁড়ের সঙ্গে লড়াই করছে একটি খুদে শিশু, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল
হাসপাতাল থেকে পালালো ৩১ করোনা রোগী, খুঁজছে পুলিশ

হাসপাতাল থেকে পালালো ৩১ করোনা রোগী, খুঁজছে পুলিশ

এবার ভা’রতের ত্রিপুরা রাজ্যের কোভিড-১৯ কেয়ার সেন্টার থেকে কমপক্ষে ৩১ জন করো’না রোগী পালিয়েছে। এরপরই তাদের খুঁজে বের করতে বড় ধরনের অ’ভিযান শুরু করেছে ত্রিপুরা পু’লিশ। পালিয়ে যাওয়া ব্যক্তিরা রাজ্যের আধাসাম’রিক বাহিনী ত্রিপুরা স্টেট রাইফেলসে ভর্তি পরীক্ষা দিতে সেখানে এসেছিলেন। ওই ব্যক্তিরা উত্তরপ্রদেশ, বিহার, রাজস্থান, মধ্যপ্রদেশ ও পশ্চিমবঙ্গের বাসিন্দা।

পশ্চিম ত্রিপুরা জে’লার ম্যাজিস্ট্রেট শৈলেশ কুমা’র যাদব বলেন, তাদেরকে অরুন্ধতীনগর এলাকার পঞ্চায়েত রাজ ট্রেনিং ইন্সটিটিউটের (পিআরটিআই) একটি অস্থায়ী কেয়ার সেন্টারে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল।

সদর সাবডিভিশনাল পু’লিশ অফিসার অনির্বাণ দাস বলেছেন, যেহেতু তারা অন্য রাজ্য থেকে এসেছে তাই তাদের ব্যাপারে সব পু’লিশ স্টেশন এবং রেলওয়ে কর্তৃপক্ষকে সতর্ক করা হয়েছে। তাদের খুঁজে বের করতে আম’রা তল্লা’শি অ’ভিযান শুরু করেছি।

তিনি বলেন, সেন্টারের মূল গেটে নিরাপত্তার ব্যবস্থা ছিল। কিন্তু ওই রোগীরা ভবনের পেছনের অংশের দেয়াল বেয়ে পালিয়ে যায়।

শৈলেশ জানান, ওই ভবনে ৬৫টি বিছানা রয়েছে। সেখানে ৫৬ জন করো’না রোগী ছিল। আগামী ২৪ এপ্রিল থেকে ত্রিপুরায় প্রবেশ করতে হলে অবশ্যই করো’না নেগেটিভ রিপোর্ট লাগবে। না হলে তাদের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করতে হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com