বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন

হাজতখানায় স্বামীকে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেপ্তার

হাজতখানায় স্বামীকে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেপ্তার

দিনাজপুর পুলিশ কোর্টের হাজতখানায় স্বামীকে শুকনা খাবারের সঙ্গে মা’দকদ্রব্য দিতে গিয়ে ১৬টি ইয়াবাসহ স্ত্রী গ্রে’প্তার হয়েছেন। বৃহস্পতিবার দিনাজপুর পুলিশ কোর্টের হাজতখানায় এই ঘটনা ঘটে। গ্রে’প্তার হওয়া রুজিনা বেগম রিক্তা (২৫) পাবর্তীপুর উপজে’লার সাহেবপাড়া গ্রামের মিলন রহমানের (২৭) স্ত্রী। মিলন রহমান একটি চু’রি মা’মলার আ’সামি।

পুলিশ কোর্টের হাজতখানায় ইয়াবা দেওয়ার অ’ভিযোগে পুলিশ বা’দী হয়ে মা’দক আইনে কোতয়ালি থানায় একটি মা’মলা দা’য়ের করেছে। দিনাজপুর ডি’বি পুলিশের ওসি আবু ইমাম জাফর জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর পুলিশ কোর্টে একটি চু’রি মা’মলার আ’সামি মিলন রহমান (২৭) পুলিশ কোর্টের হাজতখানায় নিয়ে আসা হয়।

এ সময় তার স্ত্রী রুজিনা বেগম রিক্তা শুকনা খাবার দেওয়ার জন্য পুলিশের কাছে যান। হাজতখানায় ডিউটিতে থাকা পুলিশ ওই শুকনা খাবার দিতে না চাইলে রুজিনা কোর্ট পুলিশ পরিদর্শক শফিকুল ইসলামের কাছে যান এবং তার স্বামীকে খাবার দেওয়ার জন্য অনুরোধ জানান। এ সময় শুকনা খাবারগুলো যাচাই করতে গিয়ে চিড়ার মধ্যে ১৬ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যাওয়া।

আবু ইমাম জাফর আরো জানান, এই ঘটনায় রুজিনাকে ডি’বি পুলিশের নিকট হস্তান্তর করা হয়। ডি’বি পুলিশের এসআই আলমগীর হোসেন বা’দী হয়ে কোতয়ালি থানায় একটি মা’মলা দা’য়ের করেন। রুজিনাকে দুপুর আড়াই টায় সিনিয়ার জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট মো. ইসলমাইল হোসেনের আ’দালতে হাজির করা হয়।

ডি’বি পুলিশের সুত্রটি জানায়, রুজিনা বিচারকের কাছে স্বী’কারোক্তিতে বলেছেন, তার স্বামী মিলন দীর্ঘদিন থেকে মা’দক সেবন করেন। মা’দক সেবন না করলে সে শা’রীরিকভাবে অস্থির হয়ে যান। পরে নানা ধরনের উপসর্গ তার শরীরে সৃষ্টি হয়। স্বামীর সঙ্গে বৃহস্পতিবার পুলিশ কোর্টে হাজতখানায় দেখা করলে যেখান থেকে হোক ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দিতে বলে। বিচারক রুজিনার জ’বানব’ন্দি গ্রহণ করে বিকেল ৪টায় জে’ল হাজতে প্রেরণ করেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com