শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক আশ্চর্যকর ঘটনা! একটি আস্ত ষাঁড়ের সঙ্গে লড়াই করছে একটি খুদে শিশু, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল
সীমিত পরিসরে বিয়ে করলেন শামীম-সারিকা

সীমিত পরিসরে বিয়ে করলেন শামীম-সারিকা

করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর যেসকল শব্দ বেশি আলোচিত হয়েছে তার মধ্যে একটি ‘সীমিত পরিসরে’। অনেক সময়ই দেখা গেছে সরকার করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সবকিছু বন্ধ ঘোষণা করলেও সীমিত পরিসরে কিছু সেবা চালু রেখেছে। আর এসবের ধারাবাহিকতায় এবার নাটকের পরিচিত দুই মুখ শামীম হাসান সরকার ও সারিকা সাবাহ এই লকডাউনে সীমিতি পরিসরে বিয়ের আয়োজন করেছেন।

ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে অভিনেতা শামীম হাসান সরকার নিজেই এই সীমিত পরিসরে বিয়ের কথা জানিয়েছেন। তবে এরপরই খোঁজ নিয়ে জানা যায় এই বিয়ে বাস্তব জীবনের বিয়ে নয়। সম্প্রতি ‘সীমিত পরিসরে বিয়ে’ নামের একটি নাটকে অভিনয় করেছেন তারা। মনসুর আলম নির্ঝরের পরিচালিত এ নাটকে লকডাউন পরিস্থিতিতে বিয়ের গল্প নিয়ে নির্মিত। নাটকটি ঈদে অনলাইন মাধ্যমে প্রচারিত হবে।

নাটকটির বিষয়ে শামীম হাসান সরকার বলেন, ’নাটকটির গল্প সমসমায়িক। দর্শকরা দেখে আনন্দ পাবেন। পুরো পৃথিবীই এখন করোনায় উলট-পালট। এই সময়ে সবকিছুই সীমিত পরিসরে করতে হচ্ছে। এমনকি বিয়েটাও। এমন গল্পেই নাটকটি।’

প্রসঙ্গত, এর আগেও শামীম-সারিকা জুটি হয়ে বেশ কিছু নাটক উপহার দিয়েছেন। এর মধ্যে তাদের অন্যতম জনপ্রিয় নাটক হচ্ছে ফ্যামিলি ক্রাইসিস ধারাবাহিক নাটক।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com