মেয়ে-জামাইয়ের সঙ্গে হানিমুনে গিয়ে গর্ভ”বতী শা”শুড়ি

| আপডেট :  ১৯ এপ্রিল ২০২১, ১২:০৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৯ এপ্রিল ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ণ

বিয়ের পর হানিমুনে গিয়ে শা”শুড়ির সঙ্গে যৌ”ন মি’লনে লিপ্ত হলেন নতুন বর! এখানেই শেষ নয়, ‘শাশুড়ি জা’মাইয়ের কীর্তি’তে অ”ন্তঃসত্ত্বাও হয়ে পড়েন শা”শুড়ি। কি অবাক হচ্ছেন? ভাবছেন এমনটাও হয় নাকি? হ্যা, এমনটাই হয়েছে ইংল্যান্ডে।

দেশটির লন্ডনের বাসিন্দা লরেন ওয়াল ও পল হোয়াই’টের মধ্যে বেশ কদিন ধরে চলে প্রে’ম। তারপর একদিন এক রেস্টুরেন্টে ডেটে যেয়ে লরেনকে বি’য়ের প্রস্তাব দেন পল।

এরপর লরেনের মা জুলি ১৫ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় ১৫ লাখ টাকা প্রায়) খরচ করে বিয়ে দেয়। বিধবা মায়ের এমন কাজে খুশি হয়ে তাকে হানি’মুনে নিয়ে গিয়ে’ছিল মেয়ে। আর তাতেই বাধে বিপ’ত্তি। নিতান্তই ভালমানুষ, ভীষণরকম কে’য়ারিং মনে হতো স্বামী পল-কে।

কিন্তু এরপর তিনি যে কাণ্ড’খানা ঘটালেন তা কল্পনাও করতে পারেননি লরেন ওয়াল। জানা যায়, মধু’চন্দ্রিমার প্রথম দিন পা’র্টিতে মেতে উঠেছিলেন স্বামী-স্ত্রী ও শা’শুড়ি! চলছিল সমান তালে ম”দ্যপান। এরপর মা- মেয়ে যে-যা’র ঘরে ঢুকে পড়েন।

এরপর গভীর রাতে ম”দ্যপ অবস্থায় শা’শুড়ির ঘরে ঢুকে উত্তা”ল যৌ”ন মি’লন শুরু করে জা’মাই-শাশুড়ি। আর তাতে অ’ন্তঃসত্ত্বাও হয়ে পড়ন শাশুড়ি। তবে সেদিনের ঘটনা জানতে পারেননি লরেন। লরেন-পলেরও এক মে’য়ে ছিল।

হা’নিমুন শেষে ফেরার ৮ সপ্তাহ পর লরেন ও মে”য়েকে ছে’ড়ে চলে যান পল। আর ৯ মাস পর মেয়ের স্বা’মীর বা’চ্চা জন্ম দেন মা জু’লি। সে সময় জুলি ও পল নিজে”দের দম্পতি বলে উপস্থাপন করেন।

পল ও লরে’নের বিয়ে হয় ২০০৪ সালে। তার ঠিক ৫ বছর পর ২০০৯ সালে ল’রেনের মাকে বি’য়ে করেন পল। এতদিন এ ঘটনা জনসমক্ষে আসেনি। সম্প্রতি লরেন বি’ষয়টি নিয়ে মুখ খো’লেন।

লরেন এখনও নিজেকে গুছিয়ে নেয়ার চেষ্টা করছেন। স্বা’মী কে’ড়ে নেয়া নি’জের মাকে তিনি কোনো’দিন ক্ষ’মা করতে পারবেন না বলে জানিয়েছেন। সূত্র : মিরর