বুধবার, ১২ মে ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন

অর্ডার করলেন আপেল, পেলেন আইফোন

অর্ডার করলেন আপেল, পেলেন আইফোন

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে বিপর্যস্ত সমগ্র বিশ্ব। ভাইরাস থেকে বাঁচতে অনেক দেশই লকডাউন জারি করাসহ জনসাধারণের চলাচল নিয়ন্ত্রিত করেছে। আর এর ফলে জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইনে কেনাকাটা। কিন্তু এই অনলাইনে কেনাকাটা করতে গিয়ে হারহামেশাই বিড়ম্বনার শিকার হন ক্রেতারা। বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় অপেক্ষাকৃত ভালে মানের পন্য অর্ডার করে নিম্নমানের পন্য ডেলিভারি পান ক্রেতারা। কিন্তু এবার ঘটেছে সম্পূর্ণ বিপরীত ঘটনা। অনলাইনে আপেল অর্ডার করে আইফোন পেয়েছেন এক ক্রেতা।

ব্যতিক্রমী এই ঘটনাটি ঘটেছে ব্রিটেনে। পঞ্চাশ বছর বয়সী জেমস নিক সম্প্রতি অনলাইনে আপেল অর্ডার দিয়েছিলেন। কিন্তু যখন সেই অর্ডারটি ডেলিভারি হয় তখন তিনি বক্স খুলে নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না। কারণ ডেলিভারি বক্সে আপেল ফল নয়, ছিলো ‘অ্যাপেলের আইফোন’।

স্বাভাবিকভাবেই কয়েকশ টাকার আপেলের পরিবর্তে কয়েক লাখ টাকার ‘আইফোন এসই’ মেলায় রীতিমতো অবাক হয়ে যান তিনি। আর এর পরপরই ওই ফোনের ছবি ও ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যা কয়েক সেকেন্ডের মধ্যেই সেটা ভাইরাল হয় যায়।

তবে এ বিষয়ে আইফোন কর্তৃপক্ষ জানিয়েছে, ভুল করে নয় বরং গ্রাহকদের নয়া চমক দিতে আইফোনের পরিসেবা প্রদানকারী সংস্থা টেস্কোর এটি একটি নতুন পদক্ষেপ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com