বুধবার, ১২ মে ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন

সকালে সন্তান জন্ম দিয়ে বিকেলে করোনায় চিরবিদায় সুলতানার

সকালে সন্তান জন্ম দিয়ে বিকেলে করোনায় চিরবিদায় সুলতানার

যমজ দুই পুত্র সন্তান জন্ম দেয়ার পর রিফাত সুলতানার স্বপ্ন ছিলো এক রাজকন্যার মা হওয়ার। সৃষ্টিকর্তা সেই স্বপ্ন পূরণ ও করেছিলেন। সকালেই জন্ম দিয়েছিলেন এক ফুটফুটে কন্যা সন্তানের। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে বিকেলেই করোনা কেড়ে নেয় রিফাত সুলতানার প্রাণ।

বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর টিভির সহযোগী প্রযোজক রিফাত সুলতানা রাজধানীর ইমপাল্স হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। একাত্তর টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মিল্টন আনোয়ার জানান, রিফাত সুলতানা শুক্রবার বিকাল ৫ টার দিকে মৃত্যুবরণ করেন।

জানা গেছে, সাত মাসের অন্তঃসত্ত্বা রিফাত সুলতানা সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক সপ্তাহ যাবৎ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে আজ সকালে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানেই অস্ত্রোপচারের মাধ্যমে তার কন্যা সন্তানের জন্ম হয়। পরে বিকাল ৫টার দিকে কার্ডিয়াক অ্যারেস্টে তার মৃত্যু হয়।

আজ সকালে জন্ম নেওয়া রিফাত সুলতানার কন্যা সন্তানটি বর্তমানে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ইনকিউবেটরে রয়েছে। অপরদিকে হাসপাতাল থেকে রিফাত সুলতানার মরদেহ তার বনশ্রীর বাসায় নেওয়া হচ্ছে এবং পরবর্তীতে একাত্তর টেলিভিশন কার্যালয়ে নেওয়া হবে। সেখানে জানাজা শেষে তার মৃতদেহ আগামীকাল সকালে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে।

এদিকে একাত্তর টিভিতে কর্মরত রিফাত সুলতানার স্বামী নাজমুল ইসলামও করোনা ভাইরাসে আক্রান্ত। তবে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। বর্তমানে তিনি বাসায় অবস্থান করছেন। তবে নাজমুল ইসলামের মা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসিইউতে আছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com