শনিবার, ০৮ মে ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

শিরোনাম :
এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক আশ্চর্যকর ঘটনা! একটি আস্ত ষাঁড়ের সঙ্গে লড়াই করছে একটি খুদে শিশু, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল
নিজের জাত চেনালেন অলরাউন্ডার সাকিব আল হাসান

নিজের জাত চেনালেন অলরাউন্ডার সাকিব আল হাসান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল-এ আজ কলকাতা নাইট রাইডার্স এর বিপক্ষে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১০ উইকেট হারিয়ে ১৫২ রান সংগ্রহ করেছে মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাইয়ের হয়ে এই দিন অধিনায়ক রোহিত শর্মা এবং সূর্যকুমার যাদব ছাড়া ব্যাট হাতে তেমন আলো ছড়াতে পারেনি।

এদিন বল হাতে দুর্দান্ত বোলিং করেছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। ৪ ওভার বোলিং করে মাত্র ২৩ রানের বিনিময়ে ১ উইকেট নেন সাকিব।

টসে জিতে বোলিং করতে নেমে শুরুতেই কুইন্টন ডি ককের উইকেট তুলে নেন স্পিনার বরুণ চক্রবর্তী। ২ রান করেই প্যাভিলিয়নে ফেরেন কুইন্টন ডি কক। ইনিংসের চতুর্থ তম ওভারে বোলিং করতে আসেন সাকিব আল হাসান। আর ওই ওভারে মাত্র ৪ রান দেন তিনি।

তবে এরপর ব্যাট হাতে ঘুরে দাঁড়ায় মুম্বাই ইন্ডিয়ান্স। বিধ্বংসী রূপে খেলতে থাকেন সূর্যকুমার যাদব। প্যাট কামিন্সকে ৯৯ মিটারের বিশাল ছক্কা হাঁকিয়ে হাফ সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। তবে এর পরের ওভারেই প্যাভিলিয়নে ফিরে যান সূর্যকুমার যাদব।

দলীয় ৮৬ রানের মাথায় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের বলে প্যাভিলিয়নে ফেরেন তিনি। আউট হওয়ার আগে ৩৬ বলে ৫৬ রান করেন তিনি। এরপরেই ঘুরে দাঁড়ায় কলকাতার বোলাররা। পরের ওভারেই এসে ঈশান কিশানকে প্যাভিলিয়নে ফেরান প্যাট কামিন্স।

দলীয় ১১৫ রানের মাথায় ৪৫ রান করে রোহিত শর্মা প্যাট কামিন্সের বলে আউট হলে বড় ধরনের চাপে পড়ে মুম্বাই ইন্ডিয়ান্স। এর ৮ রান পরেই প্যাভিলিয়নে ফেরেন হার্দিক পান্ডিয়া। মাত্র ১৫ রান করে প্রসিদ্ধ কৃষ্ণর বলে প্যাভিলিয়নে ফেরেন তিনি।

শেষ ২ ওভারে বোলিং তাণ্ডব দেখান আন্দ্রে রাসেল। দুই ওভারে তুলে নেন ৫টি উইকেট। ইনিংসের ১৮ তম ওভারে জোড়া উইকেট তুলে নেন আন্দ্রে রাসেল। শেষ ওভারে তুলে নেন তিনটি। নির্ধারিত ২০ ওভারে ১০ উইকেট হারিয়ে ১৫২ রান সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ান্স। আন্দ্রে রাসেল তিনটি, প্যাট কামিন্স ২ টি, সাকিব আল হাসান, বরুণ চক্রবর্তী ও প্রসিদ্ধ কৃষ্ণ একটি করে উইকেট লাভ করেন।

বাংলাদেশ থেকে ম্যাচটি সরাসরি দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেলে। এছাড়াও বাংলাদেশ থেকে এই টুর্নামেন্টের সবকয়টি ম্যাচে দেখা যাবে গাজী টিভিতে (জিটিভি)। অনলাইনে দেখা যাবে র‍্যাবিটহোলে অ্যাপস এবং ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেট কিপার), সূর্যকুমার যাদব, ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, কিরন পোলার্ড, কুনাল পান্ডিয়া, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, জাসপ্রিত বুমরাহ।

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ : শুভমান গিল, নীতেশ রানা, রাহুল ত্রিপাঠি, আন্দ্রে রাসেল, ইয়ন মরগান (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেট কিপার), সাকিব আল হাসান, প্যাট কামিন্স, প্রসিদ্ধ কৃষ্ণ, হরভজন সিং, বরুণ চক্রবর্তী।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com