স্বামীকে না বাঁ’চিয়ে গ’লায় ফাঁ’স দেয়ার ছবি তুললেন স্ত্রী!

| আপডেট :  ১৪ এপ্রিল ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৩ এপ্রিল ২০২১, ০৩:৪৯ অপরাহ্ণ

ভারতে পশ্চিমবঙ্গে এক ব্যক্তি তার স্ত্রীর সামনেই গ’লায় ফাঁ’সি নিয়ে আত্মহ’’ত্যা করেছেন। তবে তার স্ত্রী তাকে না বাঁ’চিয়ে আত্মহ’’ত্যার দৃশ্যের ছবি তোলেন নিজের মোবাইল ফোনে! এ ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়ার বালি থানা এলাকায়। স্বামীকে আত্মহ’’ত্যায় প্র’রোচনা দেওয়ার জন্য স্ত্রীকে গ্রে’ফতার করেছে পুলিশ।

নি’হতের পরিবারের বরাতে আনন্দবাজার জানিয়েছে, পাঁচ বছর প্রেমের পর বালি বাদামতলার বাসিন্দা কাপড় ব্যবসায়ী আমান ও লিলুয়ার বাসিন্দা নেহা শুক্ল গত ১১ ডিসেম্বর বিয়ে করেন। বিয়ের পর কিছু দিন ভালোভাবে কা’টার পর দুজনের সম্পর্কে চিড় ধরতে শুরু করে।

নেহার সঙ্গে হুগলির উত্তরপাড়ার এক যুবকের প’রকীয়ার সম্পর্ক গড়ে উঠে। এ থেকেই অশান্তির শুরু হয়। এরপর স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝ’গড়া হতো। মাঝে মধ্যেই পার্টি করে অনেক রাতে ফিরতেন নেহা। আমানের থেকে প্রায়ই জো’র করে টাকা চাইতেন বলেও অ’ভিযোগ।

আমানের পরিবারের আরও দাবি, গত মার্চ মাসে স্বামী এবং শ্বশুরবাড়ির অমতে প্রেমিকের সঙ্গে দিল্লি যান নেহা। কিছুদিন কাটিয়ে ফিরে এসে বিবাহবিচ্ছেদের জন্য আমানকে চা’প দিতে থাকেন।

এ অবস্থায় নেহার মোবাইলে প্রেমিকের সঙ্গে ‘আ’পত্তিকর’ ছবি পেয়ে যান আমান। গত ৮ এপ্রিল রাতে এ নিয়ে তুমুল ঝ’গড়া হয় দুজনের। এ সময় নেহা তার মোবাইলে স্বামীর কথোপকথন রেকর্ড করতে থাকেন। উত্তেজিত হয়ে আমান বলেন, তিনি এমন কিছু করবেন, যা নেহাকে সারা জীবন মনে রাখতে হবে। এর পরই গ’লায় ফাঁ’স লাগিয়ে ঝুলে পড়েন আমান; যা ক্যামেরা ব’ন্দি হয় নেহার মোবাইলে।

পরিবারের অ’ভিযোগ, ওই সময় আমানকে বাঁচানোর চেষ্টা করেননি নেহা। ঘটনা জানাজানি হতে তিনি বাড়ি ছেড়ে পালানোর চেষ্টা করেন। তখন শ্বশুরবাড়ির লোকেরা তার মোবাইল কেড়ে নেন। পরে তা পুলিশকে জমা দেওয়া হয়। থানায় নেহার বি’রুদ্ধে অ’ভিযোগ করেন আমানের বাবা। পুলিশ গত সোমবার রাতে নেহাকে গ্রে’ফতার করে।