বুধবার, ১২ মে ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন

মামুনুলকে নিয়ে পোস্ট দেয়ায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২৫

মামুনুলকে নিয়ে পোস্ট দেয়ায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২৫

রিসোর্টকান্ডকে কেন্দ্র করে বর্তমানে দেশজুড়ে আলোচিত হচ্ছেন হেফাজত নেতা মামুনুল হক। আর এই মামুনুল হককে নিয়ে পোস্ট দেওয়াকে কেন্দ্র করে কুষ্টিয়ায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

সদর উপজেলার জিয়ারখি এলাকায় সোমবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সময় বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়দের দেয়া তথ্য অনুযায়ী, দীর্ঘ দিন ধরে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ও সাবেক সভাপতি আহসান সরদারের মধ্যে বিরোধ চলে আসছিলো। সম্প্রতি আজিজুল হককের সমর্থক জিয়ারখি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শরীফুল ইসলাম হেফাজত নেতা মামুনুল হককের বিরুদ্ধে ফেসবুকে একটি পোস্ট দেন। প্রতিপক্ষ আহসান সরদারের কয়েকজন ওই পোস্টে মামুনুল হকের পক্ষ নিয়ে কমেন্ট করেন। তারা শরীফুল ইসলামকে নরেন্দ্র মোদির সন্তান বলে কটুক্তি ক

এ ঘটনার জেরেই সোমবার সকালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় উভয়পক্ষের বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুর ও লুটপাট করা হয়। এতে দুপক্ষের কমপক্ষে ২৫ জন আহত হন।আহতদের মধ্যে সাইদুল (৪০) নামে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এছাড়া আহত আরো ৪ জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক দাবি করেন, হেফাজত নেতা মামুনুল হকের পক্ষ নিয়ে আহসান সরদারের লোকজন তার লোকদের ওপর হামলা চালিয়েছে।

অপর দিকে আহসান সরদার দাবি করেন হেফাজত আখ্যা দিয়ে আজিজুল হকের লোকজন তার লোকদের বাড়ি ঘরে হামলা করে এবং হামলার ঘটনায় তার পক্ষের ১০-১২ জন আহত হয়েছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com