বুধবার, ১২ মে ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন

উসকানিমূলক স্ট্যাটাস দেয়ায় মসজিদের খতিব গ্রেফতার

উসকানিমূলক স্ট্যাটাস দেয়ায় মসজিদের খতিব গ্রেফতার

ফেসবুক স্ট্যাটাসের জেরে নারায়ণগঞ্জের রূপগঞ্জের স্থানীয় মতুর্জাবাদ জামে মসজিদের খতিব লোকমান হোসেন আমিনীকে গ্রেফতার করেছে পুলিশ। ফেসবুকে উসকানিমূলক বক্তব্য এবং দাঙ্গা-হাঙ্গামায় উসকানি দেয়ার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।

শনিবার (১০ এপ্রিল) রাত ১০টার দিকে মতুর্জাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে সিদ্ধিরগঞ্জ থানায় দায়েরকৃত মামলায় রোববার (১১ এপ্রিল) সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। স্থানীয়দের তথ্য অনুযায়ী গ্রেফতারকৃত হোসেন আমেনী হেফাজতে ইসলামের একজন অনুসারী।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, মতুর্জাবাদ জামে মসজিদের খতিব মাওলানা লোকমান হোসেন আমিনী হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের পক্ষাবলম্বন করে ফেসবুকে রাষ্ট্রবিরোধী এবং দাঙ্গা-হাঙ্গামা হতে পারে এ ধরনের উসকানিমূলক স্ট্যাটাস দিয়ে আসছিল।

এছাড়া পুলিশের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালে সিদ্ধিরগঞ্জ এলাকায় ব্যাপক সহিংসতা ঘটানোর সঙ্গে মাওলানা আমিনীর জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। এ অবস্থায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে ওসির নেতৃত্বে শনিবার রাত ১০টার দিকে একদল পুলিশ উপজেলার থানা এলাকা থেকে তাকে আটক করে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com