বুধবার, ১২ মে ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন

মামুনুল হকের ভাগ্য নির্ধারণ হবে আজ

মামুনুল হকের ভাগ্য নির্ধারণ হবে আজ

এক নারীসহ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের একটি রিসোর্টে স্থানীয়দের কর্তৃক অবরুদ্ধ হওয়ার পর থেকেই দেশজুড়ে আলোচিত-সমালোচিত হচ্ছেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক। মামুনুল হক ওইসময়ে সাথে থাকা নারীকে তার দ্বিতীয় স্ত্রী দাবি করলেও পরবর্তীতে ফাঁস হওয়া কল রেকর্ড এবং ওই নারীর ব্যক্তিগত ডায়েরি থেকে জানা যায় তাদের বিয়ে হয় নি। এছাড়া কল রেকর্ড থেকে সন্ধান মেলে মামুনুলের হকের আরও এক প্রেমিকার। এসব নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পরে হেফাজত ইসলামও।

আর এর জেরেই আজ বৈঠকে বসেছে দলটির শীর্ষ নেতারা। এই বৈঠকেই নির্ধারণ হবে মামুনুল হকের বিষয়ে কি পদক্ষেপ নেবে দলটি। শীর্ষ এই নেতার বিষয়ে সিদ্ধান্ত নিতে চট্টগ্রামের দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় বৈঠকে বসেছে নেতারা। রোববার (১১ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় এই বৈঠক শুরু হয়েছে।

জানা গেছে, সংগঠনের আমির ও হাটহাজারী মাদ্রাসার শিক্ষা পরিচালক জুনায়েদ বাবুনগরীর সভাপতিত্বে সভায় সংগঠনের প্রায় ৩৫ জন কেন্দ্রীয় নেতা উপস্থিত রয়েছেন। দলটির অভ্যন্তরীণ একটি সূত্র জানিয়েছে,সংগঠনের জামায়াতপন্থি নেতারা মামুনুল হককে স্বপদে বহাল রাখার ব্যাপারে সচেষ্ট রয়েছেন। অন্যরা মামুনুল হকের সাম্প্রতিক কর্মকাণ্ডকে তার ‘ব্যক্তিগত’ বিষয় হিসেবে দেখলেও তার এমন কর্মকাণ্ডে সংগঠনের ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখার স্বার্থে মামুনুল হককে সংগঠনের কার্যক্রমে নিষ্ক্রিয় রাখার পক্ষেও মত দিয়েছেন।

এদিকে হেফাজতের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী গণমাধ্যমকে জানিয়েছেন, দেশের বিভিন্ন স্থানে নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা ও গ্রেফতারের বিষয়টি সভায় আলোচনার এজেন্ডা হিসেবে রয়েছে। এ ছাড়া সংগঠনের যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিষয়ে আলোচনা হবে। তা ছাড়া মাদ্রাসা বন্ধের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হতে পারে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকায় একটি রিসোর্টে হেফাজত নেতা মামুনুল হককে এক নারীসহ ঘেরাও করে স্থানীয় লোকজন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com