বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:৫৩ অপরাহ্ন

মামুনুলের সাফাই গেয়ে পদ হারালেন ছাত্রলীগ নেতা

মামুনুলের সাফাই গেয়ে পদ হারালেন ছাত্রলীগ নেতা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকের পক্ষে লেখালেখি এবং গণমাধ্যম কর্মীদের বিরুদ্ধে পোস্ট দিয়ে পদ হারিয়েছেন আরও এক ছাত্রলীগ নেতা। বহিষ্কৃত আবির হাসান রাঙামাটি পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

রাঙামাটি পৌর ছাত্রলীগের সভাপতি এইচএম আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক অপুশ্রীং লেপসা সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার (০৮ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় পৌর ছাত্রলীগ থেকে তাকে পদটি স্থগিত করা হলো। যদি সে কোনো অন্যায় কাজ করে থাকে, তবে তার দায় পৌর ছাত্রলীগ নেবে না।’

এ বিষয়ে রাঙামাটি পৌর ছাত্রলীগের সভাপতি এইচ এম আলাউদ্দিন বলেন, বহিষ্কৃত আবির সংগঠনের কোনো কর্মসূচিতে আসত না। বরং একের পর এক সরকার ও দেশবিরোধী স্ট্যাটাস, হেফাজত-মামুনুল-আজহারির পক্ষে লেখালেখি, এবং গণমাধ্যমকর্মীদের বিরুদ্ধে স্ট্যাটাস দিচ্ছিল। ছাত্রলীগ নেতা হয়েও এই ধরনের লেখালেখির কারণে তারা বিব্রত। সে যে এতদিন ছাত্রলীগ করতো, এটাই তাদের জন্য লজ্জার। তাই তার বিরুদ্ধে সাংগঠনিক পদক্ষেপের অংশ হিসেবে সাংগঠনিক সম্পাদক পদ থেকে অব্যাহতি দিয়ে সংগঠন থেকে বহিষ্কারের জন্য জেলা কমিটিকে সুপারিশ করা হয়েছে।

বহিষ্কারের বিষয়ে আবীর হাসান বলেন, ‘মামুনুল হকের সাথে যেটি হয়েছে আমি তার প্রতিবাদ জানিয়েছি মাত্র, আমিতো কারো বিরুদ্ধে কিছু বলিনি।’

এ বিষয়ে রাঙামাটি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা বলেন, হেফাজত ইসলাম দেশের স্বাধীনতার বিরুদ্ধে অবস্থান নিয়ে জাতির জনকের ছবি-ম্যুরাল ভাঙচুরসহ জঘন্য সাম্প্রদায়িক উস্কানিমূলক কাজ করেছে। তাদের পক্ষে যে ছাত্রলীগ নেতাকর্মীই ‘অবস্থান’ নিক না কেন, তার বিরুদ্ধে কঠোর সাংগঠনিক পদক্ষেপ নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com