বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১২:০২ পূর্বাহ্ন

স্ত্রীকে খুশি করতে মিথ্যা বলা জায়েজ: মামুনুল হক

স্ত্রীকে খুশি করতে মিথ্যা বলা জায়েজ: মামুনুল হক

গতকাল রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে সংবাদ ছড়িয়ে পড়েছিলো আটক করা হয়েছে হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে। কিন্তু পরবর্তীতে জানা যায় বিষশটি সত্যি নয়, তাকে আটকের চেষ্টা চলছে। তবে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

কিন্তু এর মাঝেই লাইভে এসেছিলেন মামুনুল হক। আর লাইভে এসে তাকে নিয়ে হওয়া সমালোচনা নিয়ে কথা বলেছেন মামুনুল হক। লাইভে তিনি বলেছেন, ‘স্ত্রীকে সন্তুষ্ট করতে, স্ত্রীকে খুশি করতে প্রয়োজনীয় ক্ষেত্রে সীমিত পরিসরে কোনো সত্যকে গোপন করারও অবকাশ রয়েছে।’

মামুনুল হক দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে বলেন, “ইসলামে চারটি বিয়ের অনুমোদন দেওয়া হয়েছে। দেশের আইনেও একাধিক বিয়েতে বাধা নেই। কাজেই আমি দ্বিতীয় বিয়ে করেছি এতে কার কী? আমি যদি স্ত্রীদের কোনো অধিকার থেকে বঞ্চিত করে থাকি, তবে আমার বিরুদ্ধে পরিবার অভিযোগ দিতে পারে। কিন্তু আজ পর্যন্ত কেউ কি সে রকম কিছু দেখাতে পেরেছে?”

এসময় তিনি আরও বলেন, “আমার স্ত্রীর সঙ্গে আমি কী বলব না বলব, সেটা আমার ব্যক্তিগত ব্যাপার। কিন্তু ফোনালাপ ফাঁস করে আমার ব্যক্তিগত অধিকার ক্ষুণ্ন করা হয়েছে। এটি যেমন দেশের আইনেও অপরাধ, তেমনি ইসলামি বিধানেও চরম গুনাহর কাজ। সুতরাং আমার ব্যক্তিগত ফোনালাপ যারা ফাঁস করেছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।”

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল মামুনুল হককে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে এক নারীর সঙ্গে অবরুদ্ধ করে স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। মামুনুল হক ওইসময়ে দাবি করেছিলেন সাথে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com