বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:১৩ অপরাহ্ন

শিশুবক্তা রফিকুল ইসলামকে জেলহাজতে পাঠানোর নির্দেশ

শিশুবক্তা রফিকুল ইসলামকে জেলহাজতে পাঠানোর নির্দেশ

রাষ্ট্রবিরোধী, উসকানিমূলক বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শিশুবক্তা খ্যাত রফিকুল ইসলাম মাদানীকে গতকাল আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। ইতোমধ্যে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটা মামলাও দায়ের করা হয়েছে। আর এবার তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানা পুলিশ তাকে বৃহস্পতিবার (৮ এপ্রিল) আদালতে হাজির করলে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শরিফুল ইসলাম তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে র‌্যাব বাদী হয়ে বুধবার রাত ২টার দিকে গাছা থানায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে। পরে তাকে গাছা থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব। একই দিন দুপুরে তাকে নেত্রকোনার নিজ বাড়ি থেকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‍্যাবের দেয়া তথ্য অনুযায়ী রফিকুল ইসলামের মোবাইলে বেশকিছু বিদেশি পর্নো ভিডিও পাওয়া গেছে। এছাড়া তিনি বক্তব্যের বিষয়ে জানিয়েছেন, না বুঝেই এমন বক্তব্য দিয়েছেন এবং ভবিষ্যতে আর এমন বক্তব্য দিবেন না।

প্রসঙ্গত, এর আগে ২৫ মার্চ ঢাকার বায়তুল মোকাররমে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরের বিরুদ্ধে চলা বিক্ষোভের সময় পুলিশের হাতে আটক হয়েছিলেন রফিকুল ইসলাম। কিন আটকের কিছু সময় পরে তাকে ছেড়ে দেওয়া হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com