সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন

পর্ণভিডিওতে ঠাসা শিশুবক্তার ফোন, বিয়ে নিয়েও ধোঁয়াশা!

পর্ণভিডিওতে ঠাসা শিশুবক্তার ফোন, বিয়ে নিয়েও ধোঁয়াশা!

রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক বক্তব্য ও বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শিশুবক্তা খ্যাত রফিকুল ইসলাম মাদানীকে আজ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। বিকেলে নেত্রকোনায় নিজ বাসা থেকে গ্রেফতার করা হয় তাকে।

গ্রেফতারের আগে নিজ ফেসবুক একাউন্ট থেকে ৬ এপ্রিল করা এক লাইভে রফিকুল ইসলাম মাদানী সরকারের পতনের জন্য আন্দোলনের ডাক দেয়ার আহ্বান জানান। হেফাজতে ইসলাম বাংলাদেশের নেতাদের প্রতি আহ্বান করে তিনি বলেন, লাখ লাখ যুবক জীবন দিতেও প্রস্তুত। প্রয়োজন শুধু একটি ডাকের। এসময় তিনি সব দলের নেতাদের একজম আমিরের অধীনে আসারও আহ্বান জানান।

এরপরই গ্রেফতার হন রফিকুল ইসলাম। আর গ্রেফতারের পরই বেরিয়ে আসছে চাঞ্চল্যকর সব তথ্য। জানা গেছে, রফিকুল ইসলামের কাছ থেকে জব্দ করা মোবাইল ফোন তল্লাশি করে মিলেছে বেশকিছু পর্ন ভিডিও। এমনকি ২৬ বছর বয়সী এই বক্তার বিয়ে নিয়েও অস্পষ্টতা রয়েছে বলে র‌্যাবের একটি সূত্র নিশ্চিত করেছে।

আসমা বেগম নামে যে নারীকে বিয়ে করেছেন বলে রফিকুল ইসলামের যে দাবি, তা নিয়েও পাওয়া গেছে নানা তথ্য। সামাজিকভাবে রফিকুলের সঙ্গে বিয়ে হয়নি ওই নারীর।

এর আগে, গত ২৫ মার্চ রাজধানীর মতিঝিলে মোদিবিরোধী বিক্ষোভে পুলিশের হাতে আটক হওয়ার কয়েক ঘণ্টা পর মুক্তি পেয়েছিলেন ‘শিশুবক্তা’ খ্যাত মাওলানা রফিকুল ইসলাম।

প্রসঙ্গত, আজ (বুধবার) বিকেলে গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে রফিকুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com