সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন

শহীদ হতে জিহাদের ডাক চাই’ উস্কানি রফিকুলের

শহীদ হতে জিহাদের ডাক চাই’ উস্কানি রফিকুলের

‘‘শিশুবক্তা’ হিসেবে পরিচিত মাওলানা রফিকুল ইসলামকে আজ নেত্রকোণা থেকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক বক্তব্য ও বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে তাকে আটক করা হয়।

জানা গেছে, মঙ্গলবার (০৬ এপ্রিল) রাতে নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসেছিলেন এই ইসলামি বক্তা। সেখানে তিনি সরকার বিরোধী বক্তব্য দিয়েছিলেন এবং জেহাদ করে শহীদ হওয়ার জন্য উস্কানিমূলক বক্তব্য দিয়েছিলেন।

রফিকুল ইসলাম ওই ফেসবুক লাইভে বলেন, “গোয়েন্দাবাহিনী সারাদিন আমাদেরকে ফলো করে। রাস্তায় টুপি পরে বের হওয়া যায় না। মাথা নিচু করে চলতে হয়। এভাবে চলতে চাই না। জিহাদের ডাক চাই। সেই জিহাদে শহীদ হবো। আমাদের মরার ভয় নাই। তবে মরার জন্য একটা প্ল্যাটফর্ম লাগবে। লাখ লাখ যুবক প্রস্তুত হয়ে আছে শুধু মাত্র একটা ডাকের আশায়।”

এসময় তিনি আরও বলেন,) “কোন্ দল ক্ষমতায় আসলো বা কোন্ দল ক্ষমতা থেকে গেল তা আমাদের দেখার বিষয় নয়। তবে এই মাফিয়া সরকার ও মুরতাদদের হাত থেকে ইসলামকে রক্ষা করতে হবে। আজকের এই বক্তব্যের পর আমি আবার গ্রেফতার হতে পারি, আমাকে ধরে নিয়ে লাঞ্ছিত করা হতে পারে কিন্তু আমি সেসবের তোয়াক্কা করি না।”

হেফাজত নেতাদের উদ্দেশ্য করে তিনি লাইভে বলেন, ‘একটু মামলা-হামলায় যদি আপনারা ভয় পান তাহলে হেফাজতের নেতা থাকার দরকার নাই। আপনারা পদবি ছেড়ে সরে যান। আপনারা যদি সঠিকভাবে আগাতে পারেন তাহলে ২০ লাখ যুবক মরতেও দ্বিধা করবে না। জাতি আপনাদের দিকে তাকিয়ে আছে। হয় মারবো না হয় মরবো, এটাই আপনাদের নীতি হওয়া দরকার।’

প্রসঙ্গত, এর আগে মোদিবিরোধী বিক্ষোভ থেকে ২৫ মার্চ আটক হয়েছিলেন শিশুবক্তা। তবে আটকের কিছু সময় পরই আবার তাকে ছেড়ে দেয়া হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com