সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:২৯ পূর্বাহ্ন

ভাইরাল হতে পুরুষের নগ্ন ভিডিও করেছিলেন মিথিলা

ভাইরাল হতে পুরুষের নগ্ন ভিডিও করেছিলেন মিথিলা

সম্প্রতি মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ নির্বাচিত হয়েছেন তানজিয়া জামান মিথিলা। আর এরপর থেকেই তাকে ঘিরে চলছে আলোচনা-সমালোচনা। অভিযোগ উঠেছে বিশেষ সুবিধা নিয়ে সেরা হয়েছেন তিনি। এছাড়াও তার বিরুদ্ধে রয়েছে শৌচাগারে পুরুষের নগ্ন ভিডিও করার অভিযোগও।

মূলতো একটি অনুষ্ঠানে দেয়া মিথিলার পুরাতন একটি সাক্ষাৎকার এই আলোচনায় ঘি ঢালে। ওই সাক্ষাৎকারে মিথিলা স্বীকার করেন, শৌচাগারে ঢুকে একজন পুরুষের নগ্ন ভিডিও ধারণ করেছিলেন তিনি। আর এ বিষয়টি অপরাধ হিসেবে দেখছেন নেটিজেনদের অনেকে। পর্ণোগ্রাফি আইনে কেউ কেউ তার শাস্তির দাবিও করেছেন কেউ কেউ।

বিষয়টি নিয়ে আলোচনা ক্রমশ বাড়তে থাকায় বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন তানজিয়া জামান মিথিলা। ২৬ মার্চ দেওয়া স্ট্যাটাসে তিনি দাবি করেন মূলত ভাইরাল হতে না বুঝেই ভিডিও ধারণ করেছিলেন তিনি এবং তার এক বান্ধবী। এসময় নিজের কৃতকর্মের জন্য দুঃখও প্রকাশ করেন তিনি।

মিথিলা লিখেছেন,“আপনারা যে বিষয়টি তুলে ধরেছেন সেটি খুবই প্রাসঙ্গিক। আমার কৃতকর্মের জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আমি অল্প বয়সী এবং অনভিজ্ঞ ছিলাম। এমনকি এটি নিতান্তই একটি তামাশা ছিল এবং আমরা মজার ছলে করেছি। আমরা তিনজন তখন সহজে ভাইরাল হতে চেয়েছিলাম এবং আমরা এ ধরনের কাজে যুক্ত হতে পারি সেটা সত্যি সে সময় বুঝতে পারিনি। আমি এখন বুঝতে পারছি, আমরা কাজটি ঠিক করিনি এবং আমার শিশুসুলভ আচরণের জন্য আমি ভীষণভাবে দুঃখিত।”

দীর্ঘ ওই স্টাটাসে মিথিলা আরও লেখেন, যারা বিষয়টি তুলে ধরেছেন তাদের প্রশংসা করছি এবং আন্তরিকভাবে ক্ষমা চাইছি। একই সঙ্গে আমি বড় হচ্ছি এবং কোনটা ঠিক, কোনটা ভুল সেটা দেখছি। মিথিলা এসময় সকলের কাছে ভবিষ্যতে সুন্দরভাবে সামনে এগিয়ে যাওয়ার জন্য সহায়তা চান।

প্রসঙ্গত, ২০১৮ তে একটি সাক্ষাৎকারে মিথিলা এবং তার বান্ধবী মাহি জানিয়েছিলেন তারা শৌচাগারে এক ব্যক্তির নগ্ন ভিডিও ধারণ করেছিলেন। মাহি সেটি তার ফেসবুক আইডিতেও শেয়ার করেছিলেন। সেখানে দেখা যায় ভিডিও শেষে হাসতে হাসতে বেরিয়ে গিয়েছিলেন মিথিলা ও মাহি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com