বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:২২ অপরাহ্ন

মুজিববর্ষের তোরণকে কেন্দ্র করে আ’লীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

মুজিববর্ষের তোরণকে কেন্দ্র করে আ’লীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

মুজিববর্ষের তোরণ পুনঃস্থাপনকে কেন্দ্র করে আ’লীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়ায় সাতজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে
মুন্সীগঞ্জের শ্রীনগরের কেয়টখালী এলাকায়। মঙ্গলবার সকালে কেয়টখালী এলাকার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী, মুজিববর্ষ উপলক্ষে উপজেলার ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মো. আজিজুল ইসলাম কেয়টখালী ডাক্তার রোডের মাথায় তোরণ নির্মাণ করেন। কিন্তু ঝড়ের কারণে গত রোববার রাতে তোরণটি ভেঙে যায়। পরবর্তীগে সকালে আজিজুল ইসলামের লোকজন ভেঙে যাওয়া তোরণটি সংস্কার শুরু করলে উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী পরাজিত প্রার্থী মো. জাকির হোসেনের লোকজন বাধা প্রদান করে। খবর পেয়ে আজিজুল ইসলাম ঘটনাস্থলে ছুটে যান। এসময় দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে এবং উভয় পক্ষের সাতজন আহত হয়।

এ বিষয়ে ষোলঘর ইউপি চেয়ারম্যান মো. আজিজুল ইসলাম অভিযোগ করেন, তোরণটি নির্মাণ করা হচ্ছিল সরকারি রাস্তায়। বিষয়টি নিয়ে জাকির হোসেন পক্ষের লোক আপত্তি তুললে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম উজ্জ্বল তা ফয়সালা করে দেন। তারপরও পরিস্থিতি ঘোলাটে করার জন্য জাকির হোসেন নিজে উপস্থিত হয়ে তোরণ নির্মাণে বাধা প্রদান করেন এবং তার লোকজনের ওপর হামলা করে।

এ বিষয়ে মো. জাকির হোসেন বলেন, তাকে জিজ্ঞেস না করে তার জায়গায় তোরণ নির্মাণ করায় তিনি বাধা দিয়েছেন। এছাড়া এ বিষয়ে ওসি হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, ধাওয়া পাল্টা ধাওয়ার সংবাদ পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে দু’পক্ষকেই তোরণ নির্মাণ থেকে বিরত থাকতে বলা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com