শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন

মামুনুল হকের পক্ষে স্ট্যাটাস দেয়ায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

মামুনুল হকের পক্ষে স্ট্যাটাস দেয়ায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের প‌ক্ষে স্ট্যাটাস দেওয়ায় সুনামগঞ্জ জেলা ছাত্রলী‌গ নেতা মো. ফ‌য়েজ উদ্দিনকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত মো. ফ‌য়েজ উদ্দিন জেলা ছাত্রলী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক পদে ছিলেন। তার বা‌ড়ি সুনামগঞ্জ জেলার ছাতক উপ‌জেলায়। সংগঠনের ‘শৃঙ্খলা পরিপন্থী কার্যকলা‌পে জ‌ড়িত’ থাকার অভিযোগে তাকে বহিষ্কার করা হ‌য়।

বাংলা‌দেশ ছাত্রলী‌গের সভাপ‌তি আল না‌হিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষ‌রিত এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে সোমবার (৫ এপ্রিল) রা‌তে এ তথ্য জানা‌নো হয়।

এর আগে ছাত্রলীগ নেতা ফ‌য়েজ উদ্দিন ফেসবুকে হেফাজত নেতা মামুনুল হ‌কের প‌ক্ষে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন এবং মামুনুল হ‌কের ফেসবুক লাইভও শেয়ার ক‌রেন। আর তার এসব কর্মকাণ্ডের প‌রই তা‌কে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়। তবে বহিষ্কৃত মো. ফ‌য়েজ উদ্দিন এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হন নি।

প্রসঙ্গত, শনিবার (৩ এপ্রিল) বিকেল ৩টায় রয়াল রিসোর্টের ৫ম তলার ৫০১ নম্বর কক্ষে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে এক ‘নারীসহ’ অবরুদ্ধ করে রাখে স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। এ সময় মামুনুল হক দাবি করেন সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী এবং নারীর নাম আমিনা তৈয়বা। কিন্তু পরবর্তীতে জানা যায়, ওই নারীর নাম জান্নাত আরা ঝর্না। এসময় মামুনুল হকের সাথে তার বিয়ের সত্যতা নিয়েও প্রশ্ন ওঠে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com