সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন

বিয়ে না করেও স্বামী-স্ত্রী প্রভা-মনোজ

বিয়ে না করেও স্বামী-স্ত্রী প্রভা-মনোজ

ব্যাচেলরদের জন্য রাজধানীতে বাসাভাড়া নেয়া পৃথিবীর কষ্টসাধ্য কাজগুলোর একটি। ব্যাচেলর কিন্তু বাসা ভাড়া নিতে গিয়ে ভোগান্তির শিকার হতে হয়নি এমন ব্যক্তি খুঁজে পাওয়া কষ্টসাধ্য। বিশেষ করে ব্যাচেলর ব্যক্তিটি যদি হন নারী তাহলে ভোগান্তি বেড়ে যায় কয়েকগুণ।

অন্যান্য ব্যচেলর নারীদের মত বাসা ভাড়া পাওয়া নিয়ে জটিল সমস্যায় পড়েছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাও। আর একারণে বাসা ভাড়া পেতে নতুন কৌশলের আশ্রয় নিতে বাধ্য হয়েছেন এ অভিনেত্রী। একজনকে স্বামী বানিয়ে বাসা ভাড়া নিয়েছেন তিনি। তবে বাস্তবে নয় এমনটা দেখা যাবে নাটকে।

‘ফেক হাসব্যান্ড’ নামের এই নাটকটি নির্মাণ করেছেন নির্মাতা মিঠু রায়। বাস্তব জীবনের ব্যাচেলরদের বাসা ভাড়া সমস্যা নিয়েই এর গল্প। এই গল্পে অভিনয় করেছেন প্রভা। আর প্রভার ফেক স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন মনোজ প্রামানিক।

নাটকটিরি গল্পে দেখা যাবে, একজন চাকরিজীবি অবিবাহিত মেয়ে রুনি (প্রভা)। ব্যাচেলর বলে বাসা ভাড়া পেতে সমস্যা হয়, অনেকসময় এলাকার লোকেরা নানা মন্তব্য করে এমনকি কর্মস্থলেও সহকর্মীরা অ্যাডভান্টেজ নেয়ার চেষ্টা করে। তাই এসব সমস্যা এড়াতে সবাইকে বলে বেড়ায় সে বিবাহিত। এর পর থেকে আগের সমস্যাগুলোর অনেকটাই সমাধান হয়ে যায় তার।

এরপর নতুন এলাকায় নতুন একটা বাড়ি ভাড়া নেয় সে। যোগদান করেন নতুন একটা অফিসেও। সেই অফিসে তার সহকর্মীগণের সঙ্গে তার ভালো একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। অফিসের রবিন (মনোজ) ও জানে রুনি বিবাহিত। রুনি তার কাল্পনীক হাজব্যান্ডকে নিয়ে নানা ধরনের মুখ রোচক গল্প করে সবার কাছে। রবিনের কাছেও। পরে বিপদে পড়ে রবিনকেই সাজতে হয় রুনির ফেক হ্যাজবেন্ড।

নাটকটিতে প্রভা,মনোজ ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, পিন্টু আকুনজি, খাইরুল আলম টিপু, শারমীন সুলতানা শর্মী, কাজি সালিমুল হক কামাল, জান্নাতুল শ্রাবণী, রাইসুল ইসলাম, বরশা, রিংকু, স্বপন আহমেদ, মিজান রহমান, নয়ন, রাফি আহমেদ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com