পুলিশবাহী পিকআপে বাসের চাপা, ২১ পুলিশ আহত

| আপডেট :  ৫ এপ্রিল ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৫ এপ্রিল ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ণ

পুলিশবাহী একটি পিকআপকে যাত্রীবাহী বাস চাপা দেয়ার ঘটনায় ২১ পুলিশ সদস্য আহত হয়েছেন। সোমবার (০৫ এপ্রিল) সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া জেলার অন্তর্গত পীরবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশের দেয়া তথ্যানুযায়ী পুলিশবাহী একটি পিকআপ রাতভর টহল শেষে পুলিশ লাইনসে যাওয়ার সময় বিশ্বরোড থেকে আসা ইকনো পরিবহনের একটি যাত্রীবাহী বাস ওভারটেক করতে গিয়ে পুলিশবাহী গাড়িটিকে চাপা দেয়। এ সময় গাড়িতে থাকা পুলিশ সদস্যরা আহত হন।

তাৎক্ষণিকভাবে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। আহতদের মধ্যে পাঁচ পুলিশ সদস্য গুরুতর আহত হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আহতদের মধ্যে ১৪ জনের নাম জানা গেছে। তারা হলেন- বেলায়েত হোসেন (৫৬), সাকিল আহমেদ (২১), নাসিম (২১), বিল্লাল (২৬), রানা (২২), সুমন (২৩), সুজন (২৩), শওকত (২৫), জহিরুল (২০), বুলবুল (২২), রাব্বি (২২), হৃদয় (২৩), শরিফুল (২৫) এবং আল আমিন (২২)।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হক চৌধুরী জানিয়েছেন, এ ঘটনায় ২১ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘাতক বাস ও বাস চালককে আটক করা হয়েছে।

এদিকে, দূর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ সুপার মো. আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রহিমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল পরিদর্শন করে আহতদের খোঁজখবর নিয়েছেন।