সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:০৭ পূর্বাহ্ন

মা’মুনুল হকের অ’বরু’দ্ধর ঘটনায় সোনারগাঁও থা’নার ও’সি ব’দলি

মা’মুনুল হকের অ’বরু’দ্ধর ঘটনায় সোনারগাঁও থা’নার ও’সি ব’দলি

রিসোর্টে না’রীসহ হে’ফাজতে নেতা মামুনুল হককে অ’বরু’দ্ধ ও হা”মলার ঘটনায় সোনারগাঁ থানার পু’লিশের ভা’রপ্রাপ্ত কর্মকর্তা (ও’সি) রফিকুল ইসলামকে ব’দলি করা হয়েছে। সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ওই ও’সিকে রোববার (৪ এপ্রিল) রাতে ব’দলি করা হয়।

তবে সোনারগাঁ থানার পরিদর্শক (ত’দ’ন্ত) তবিদুর রহমান ব’দলির বিষয়টি নিশ্চিত করলেও দা’বি করছেন মামুনুল হকের ঘ’টনায় নয় ওই ও’সিকে ব’দলি করা হয়েছে জনস্বার্থে।

জানা গেছে, পুলিশ সু’পারের নি’র্দেশে ২০২০ সালের ৫ অক্টোবর নারায়ণগঞ্জের বন্দর থানা থেকে সোনারগাঁ থানার ও’সির দায়িত্ব পেয়েছিলেন রফিকুল ইসলাম।

প্রসঙ্গত, এর আগে শনিবার (৩ এপ্রিল) হে’ফাজতের নেতা মামুনুল হক এক না’রীকে নিয়ে সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে অ’বরু’দ্ধ হন। পরে হে’ফাজত ই’সলাম ঢাকা মহানগরের ১০ নম্বর অঞ্চলের যুগ্ম সাধারণ সম্পাদক মু’ফতি ফয়সাল মাহমুদ বা’দী হয়ে স্থানীয় হে’ফাজতে ই’সলামের নেতাকর্মীদের নিয়ে থানায় একটি লিখিত অ’ভিযোগ করেন।

এ সময় হে’ফাজতের নেতারা থানার ভেতরে গণমাধ্যম-কর্মীদের সাথে কথা বলেন এবং এক পর্যায়ে তারা ৭১ টেলিভিশনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি বুলবুল আহম্মেদের মুঠোফোন কে’ড়ে নিয়ে আ’ছড়ে ভে’ঙে ফেলেন।

পাশাপাশি এ সময় তারা গণমাধ্যমকর্মীদের নামে স্লোগান দিতে দিতে থানার ভেতর থেকে বি’ক্ষো’ভ মি’ছিল নিয়ে উপজেলা পরিষদ চত্বরে যান। এ ঘ’টনার পর রোববার (৪ এপ্রিল) রাতে ও’সিকে ব’দলি করা হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com