মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:২০ পূর্বাহ্ন

এত বড় অপবাদ আলেম সমাজ কখনোই মেনে নেবে না: বাবুনগরী

এত বড় অপবাদ আলেম সমাজ কখনোই মেনে নেবে না: বাবুনগরী

রাজধানীর অদূরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজে’লার রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ম মহাস’চিব মা’ওলানা মামুনুল হককে হে’নস্’তা করার অ’ভিযোগ এনে এর কড়া স’মালোচনা করেছেন সংগঠনটির আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী। শনিবার (৩ এপ্রিল) রাতে আল্লামা জুনায়েদ বাবুনগরীর প্রেস স’চিব মাওলানা ইন’আমুল হাসান ফারুকী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার রাতে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আল্লামা বাবুনগরী বলেন, তার মতো একজন আলেমের অ’পমানে আলেম সমাজ এবং তৌহিদী জনতার হৃদয়ে র’ক্তক্ষ’রণ হচ্ছে। তার ও’পর এতবড় অ’প’বাদ আলেম সমাজ ও তৌহিদী জনতা কখনোই মেনে নেবে না। মনে রাখতে হবে, কাউকে অ’পবাদ দেওয়া বড় একটি অ’পরাধ।

হা’ম’লাকারীদের দৃ’ষ্টান্তমূলক শা’স্তি দা’বি করে তিনি বলেন, বিভিন্ন ভিডিও ক্লিপসে দেশবাসী দেখেছে স’ন্ত্রা’সীরা কিভাবে তার ও’পর হা’ম’লা করেছে। তাদের হা’মলার ধরন দেখে এটি একটি পরিকল্পিত হা’ম’লা বলেই মনে হয়েছে। আমরা এই ব’র্ব’রোচিত হা’ম’লার তী’ব্র নি’ন্দা এবং প্র’তিবাদ জানাচ্ছি। স’রকারের কাছে আমার দা’বি হচ্ছে, অনতিবিলম্বে দু’ষ্কৃতিকারীদের আইনের আওতায় এনে কঠিন শা’স্তির মুখোমুখি করতে হবে।

প্রসঙ্গত, সোনারগাঁওয়ের একটি রিসোর্টে শনিবার বিকালে হে’ফাজতে ই’সলামের কেন্দ্রীয় যুগ্ম মহাস’চিব মামুনুল হককে ঘেরাও করে রাখা হয়। নারী নিয়ে রিসোর্টে উঠেছেন বলে তার বি’রুদ্ধে অ’ভিযোগ করা হয়।

তবে মা’ওলানা মামুনুল হক বলেছেন, তিনি তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সোনারগাঁয়ে আসেন। জাদুঘর ঘুরে দেখে বিশ্রাম নেওয়ার জন্য রিসোর্টটিতে উঠেন। তখন কিছু লোক এসে স্ত্রীসহ তাকে না’জেহাল করেন। তাকে আ’ক্র’মণ করা হয়।

এদিকে, রিসোর্টে অ’বরু’দ্ধ করে রাখার খবর শুনে সেখানে সন্ধ্যার পর জড়ো হতে থাকেন তার স’মর্থকরা। একপর্যায়ে রয়েল রিসোর্টে হা’ম’লা চা’লিয়ে মামুনুল হককে নিয়ে যান তারা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com