সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

অভিনেতা হতে চান সাকিব আল হাসান!

অভিনেতা হতে চান সাকিব আল হাসান!

বিশ্বদরবারে বাংলাদেশ ক্রিকেট এবং সাকিব আল হাসান বর্তমানে অনেকটা পরিপূরক শব্দ হয়ে দাঁড়িয়েছেন। দেশের এই তারকা ক্রিকেটার দীর্ঘদিন ধরেই বিশ্বের এক নম্বর অলরাউন্ডারের জায়গাটা নিজের দখলে রেখেছেন। আইসিসির এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে বর্তমানে সাকিব আল হাসান আইপিএলের জন্য ভারতে অবস্থান করছেন। আর সেখানেই এক আড্ডা অনুষ্ঠানে জানিয়েছেন অভিনেতা হতে চান তিনি।

আইপিএল খেলতে যাওয়ার পর অন্যান্য ক্রিকেটারদের মত বাধ্যতামূলক কোয়ারেন্টিনে ছিলেন সাকিব আল হাসানও। গতকাল ছিলো তার কোয়ারেন্টিনের শেষ দিন। আর এইদিনই ভক্তদের সঙ্গে আড্ডা দিতে ইন্সটাগ্রাম লাইভে আসেন সাকিব।

লাইভ আড্ডায় ক্রিকেট ও ব্যক্তিগত জীবনের নানা দিক উঠে আসে। অনেকেই জানতে চান সাকিবের পছন্দ অপছন্দের নানা দিক। আড্ডার এক পর্যায়ে উপস্থাপক কিছু নারী ভক্তের কমেন্ট পড়ে শোনান সাকিবকে। তাদের প্রশংসা শুনে সাকিব কিছুটা লজ্জাও পান। এমন সময় উপস্থাপক সাকিবকে জিজ্ঞেস করেন, অভিনয়ে আগ্রহী কি না তিনি।

আর এই সময়েই সাকিব জানান তার আগ্রহের কথা। অকপটেই বলেছেন স্বল্প দৈর্ঘ্যের চরিত্রে হলেও, অভিনয়ের ইচ্ছা আছে তার। তবে অভিনয়ের সঙ্গে অবশ্য সাকিব অপরিচিত নন। সরাসরি কোনো নাটক-সিনেমায় অভিনয় না করলেও, গেলো এক যুগেরও বেশী সময় ধরে বিজ্ঞাপন চিত্রে নিয়মিত মুখ সাকিব।

বিশেষ করে গত ক’বছরে বিজ্ঞাপনের তার চাহিদাও বেড়েছে বহুগুণ। এমনকি আইসিসির এক বছরের নিষেধাজ্ঞায় থাকাকালীনও বিজ্ঞাপনে ছিলো তার সরব উপস্থিতি। তাই অভিনয়ে আসলেও খুব একটা সমস্যা হবার কথা না সাকিবের। কারণ তিনি যাই করেন সেটাতেই তো বিশ্বসেরা হয়ে যান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com