শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৩৫ অপরাহ্ন

হে”ফাজতের নে”তা-কর্মীদের বি”ক্ষো”ভে আবা”রও চট্ট”গ্রাম-খা”গড়াছড়ি মহাস”ড়ক ব”ন্ধ

হে”ফাজতের নে”তা-কর্মীদের বি”ক্ষো”ভে আবা”রও চট্ট”গ্রাম-খা”গড়াছড়ি মহাস”ড়ক ব”ন্ধ

হেফাজতে ইসলামের পূর্বঘোষিত বি’ক্ষো’ভ কর্মসূচির কারণে নিরাপত্তার স্বার্থে হাটহাজারী-খাগড়াছড়ি সড়ক বন্ধ রেখেছে পুলিশ। আজ শুক্রবার জুমার নামাজের আগে থেকেই সড়কটি বন্ধ করে দেওয়া হয় বলে জানিয়েছে হাটহাজারী থানা পুলিশ।

ঘটনাস্থলে থেকে হাটহাজারী মডেল থানার এসআই আলমগীর হোসেন বলেন, জুমার নামাজের পর হাটহাজারী মাদরাসার সামনে ডাকবাংলোতে হেফাজতের বি’ক্ষো’ভ সমাবেশ করার কথা রয়েছে। নিরাপত্তার স্বার্থে তাই সড়কটি বন্ধ করে দেওয়া হয়েছে। পরিস্থিত স্বাভাবিক হলে সড়ক যান চলাচল চালু করা হবে।

মহাসড়ক বন্ধ করে দেওয়ায় সড়কটির দুইপশে যানজটের সৃষ্টি হয়েছে। এর মধ্যে দক্ষিণ দিকে হাটহাজারীতে বাসস্ট্যান্ড পর্যন্ত ও উত্তরদিকে উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্স পর্যন্ত দীর্ঘ যানজট লেগে গেছে ।এদিকে, রাজধানীর বায়তুল মোকাররমে হেফাজতে ইসলামের পূর্বঘোষিত বি’ক্ষো’ভ কর্মসূচি শুরু হয়েছে। বি’ক্ষো’ভ সমাবেশ ঘিরে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। মসজিদসহ আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

শুক্রবার জুমার নামাজের পর বায়তুল মোকাররমের উত্তর গেটে এ বি’ক্ষো’ভ কর্মসূচি শুরু হয়। সমাবেশে হেফাজতে ইসলামের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য রাখছেন। গত শুক্রবারও জুমার নামাজের পর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের বি’রোধীতায় হাটহাজারী বড় মাদরাসা থেকে কয়েক হাজার হেফাজত কর্মী মিছিল নিয়ে বের হয়। এ সময় তারা হাটহাজারী থানা, ইউনিয়ন ভূমি অফিস ও ডাকবাংলোতে হা’মলা চা’লায়।

পাশাপাশি তারা ভূমি অফিসে আ’গুনও দেয়। আ’গুন নেভাতে ফায়ার সার্ভিস কর্মীদের ভূমি অফিসে প্রবেশে বা’ধা দেয় হেফাজতের কর্মীরা। সুত্রঃ কালের কণ্ঠ

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com