সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

শিখছি, পরেরবার ভালো করবো: লিটন

শিখছি, পরেরবার ভালো করবো: লিটন

টানা পরাজয়ের ফলে নিউজিল্যান্ড সফর থেকে সম্পূর্ণ খালি হাতে ফিরতে হচ্ছে বাংলাদেশ দলকে। করোনা পরিস্থিতিতে দীর্ঘদিনের বিরতির পর হওয়া এই সফরে ছিলো তিন ম্যাচের একটি ওয়ানডে সিরিজ এবং তিন ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ।

কিন্তু বাজে পারফরম্যান্সের কারণে ওয়ানডে ও টি-টোয়েন্টি দুই সিরিজেই ধবলধোলাই হয়েছে টাইগাররা। সর্বশেষ টি টোয়েন্টি ম্যাচে সংক্ষিপ্ত ফরম্যাটে নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ইনজুরিতে পড়ায় দলের নেতৃত্বে দেন উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন কুমার দাস।

কিন্তু এদিনও ঘুরে দাঁড়াতে পারেনি দল। বিশেষ করে পুরো সফরের অন্যান্য ম্যাচগুলোর মত এই ম্যাচেও ছিলো বাজে ফিল্ডিং এর মহড়া। আর ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে লিটনের কথায়ও উঠে এলো ফিল্ডিং এর প্রসঙ্গ। দলের হতাশাজনক পারফরম্যান্সের জন্য ব্যাটিং ও ফিল্ডিংকেই দোষারোপ করেছেন লিটন।

লিটন বলেন, ‘ব্যাটিং ও ফিল্ডিংয়ে আমরা ভালো করতে পারছি না। এটার মাশুলই গুণতে হয়েছে।’ এসময় চিরাচরিত আশার বাণী শুনিয়ে লিটন বলেন, “উপমহাদেশের উইকেটে খেলে আমরা অভ্যস্ত। কিন্তু একইসঙ্গে এটাও জানতে হবে বাউন্সি উইকেটে কীভাবে খেলতে হয়। আমরা শিখছি। শিখছি এখানকার উইকেট ও কন্ডিশনে কীভাবে খেলতে হয়। আশা করি পরের বার ভালো করব।”

প্রসঙ্গত, সফরের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ৬৫ রানে হেরেছে লিটন বাহিনী।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com